অক্টোবরে মুক্তি পাচ্ছে ছন্দার প্রথম সিনেমা

টিবিটি টিবিটি

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১:৫৬ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৩, ২০১৮ | আপডেট: ১:৫৬:অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৩, ২০১৮

নব্বই দশকের নন্দিত ও জনপ্রিয় অভিনেত্রী গোলাম ফরিদা ছন্দা। তবে টিভি পর্দা বা সবখানে ছন্দা নামেই পরিচিত তিনি। নান্দনিক অভিনয় আর শৈল্পিক গুণে তিনি তৈরি করে নিয়েছেন শক্ত অবস্থান।

দীর্ঘদিনের ক্যারিয়ারে কাজ করেছেন তিনি নাটক, টেলিছবি ও বিজ্ঞাপনেই। কখনো বড় পর্দায় দেখা মিলেনি ছন্দার। সেই শূন্যতা কেটে গেছে। সিনেমাতেও নাম লিখিয়েছেন তিনি। সহকর্মী অভিনেতা ও নির্মাতা শাহরিয়ার নাজিম জয়ের পরিচালনায় ‘অর্পিতা’ নামের ছবিতে অভিনয় করেছেন তিনি। ছবির নাম ভূমিকায় অভিনয় করেছেন ছন্দা।

আগামী ৫ অক্টোবর সারাদেশব্যপী প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে ছবিটি। গতকাল ছিলো ছন্দার জন্মদিন। এদিনেই সুখবরটি পেলেন তিনি।

প্রথমবারের মত বড় পর্দায় হাজির হতে যাওয়ায় বেশ উচ্ছ্বসিত ছন্দা বলেন, ‘‘অর্পিতা’ আমার ক্যারিয়ারের প্রথম ছবি। গল্প ও চরিত্রের গুরুত্বের কারণে এর আগে অনেক ছবির প্রস্তাব আসলেও করিনি। কিন্তু এই ছবির গল্পটা বেশ ভালো লেগেছে। ছবির নাম ভূমিকায় অভিনয় করেছি। নিজের সেরাটা দিয়ে কাজ করার চেষ্টা করেছি।’

তিনি আরও বলেন, ‘প্রথম সিনেমা মুক্তি পাচ্ছে এ নিয়ে একটু টেনশন কজ করছে। দর্শকরা কিভাবে গ্রহণ করে সেটা দেখার অপেক্ষায়। তবে সহকর্মীদের কাছ থেকে সাপোর্ট পাচ্ছি।’

‘অর্পিতা’ ছবির গল্প কাহিনী সংলাপ ও চিত্রনাট্য করেছেন জয় নিজেই। ছন্দা ছাড়াও এই ছবিতে অভিনয় করেছেন তৌকীর আহমেদ, শাহেদ আলী প্রমুখ।