অনন্তের অনুষ্ঠানে হেনস্থার শিকার সাংবাদিকরা

টিবিটি টিবিটি

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ৭:৩৭ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৮, ২০২১ | আপডেট: ৭:৩৭:অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৮, ২০২১

আলোচিত নায়ক, প্রযোজক অনন্ত জলিল তার পরবর্তী ছবি নিয়ে আয়োজন করেছিলেন এক সংবাদ সম্মেলনের। শনিবার (২৭ ফেব্রুয়ারি) সন্ধ্যায় এটি অনুষ্ঠিত হয় রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে। সেখানে অপ্রীতিকর ঘটনার শিকার হয়েছেন সাংবাদিকরা।

ভুক্তভোগী কয়েকজন সাংবাদিক জানান, একজন সিনিয়র সাংবাদিক অনুষ্ঠান স্থলে প্রবেশের সময় তার কাছে আমন্ত্রণপত্র না থাকায় তার সঙ্গে বাজে ব্যবহার করেন ইভেন্ট কর্মীরা। এ সময়ে তাকে ‘দেখে নেওয়া হবে’ বলে হুমকি দেন তারা। এর প্রতিবাদে সাংবাদিকরা অনুষ্ঠান বর্জনের উদ্যোগ নেন।

পরবর্তীতে ঘটনা সামাল দেওয়ার চেষ্টা করেন অনন্ত জলিল। তিনি ‘সরি’ বলেন এর জন্য।

অনন্ত জলিল দুঃখপ্রকাশ করে বলেন, ‘ইভেন্ট ম্যানেজমেন্টের লোকদের ওপর রাগ করে আপনারা চলে যাবেন এটা হতে পারে না! ওরা ইভেন্টের দায়িত্বে ছিল, ওরা আমাদের পার্টনার নয়, ওরা সিনেমার মালিকও নয় প্রোডিউসারও নয়। আমি সবচেয়ে বেশি সাংবাদিকদের সম্মান করি। এটা সবাই জানেন। আমি কোনো অনুষ্ঠানে গেলে কখনো আগে বসি না, আগে সাংবাদিকদের সঙ্গে দেখা করি। আমি এতটাই শ্রদ্ধা করি সাংবাদিকদের। একটা ইভেন্ট প্রতিষ্ঠানের জন্য তো আমি দায়ী হতে পারি না।’

অনন্ত জলিলের পরবর্তী সিনেমা ‘নেত্রী-দ্য লিডার’। নতুন এ সিনেমার মহরত অনুষ্ঠানে সাংবাদিকরা হেনস্তার শিকার হন। অনুষ্ঠানে অংশ নিতে ভারত, ইরান ও তুরস্কের শিল্পীরা বাংলাদেশে আসেন। সিনেমাটির নাম ভূমিকায় অভিনয় করবেন অনন্ত জলিলের সহধর্মিণী বর্ষা। তার প্রধান দেহরক্ষীর ভূমিকায় অভিনয় করবেন অনন্ত জলিল।

এই সিনেমায় অভিনয় করবেন দক্ষিণ ভারতীয় সিনেমার জনপ্রিয় খল অভিনেতা কবির দুহান সিং, রবি কিষান ও প্রদীপ রাওয়াত। আরো অভিনয় করবেন—ইলিয়াস কাঞ্চন, কাজী হায়াৎ প্রমুখ। মুনসুন ফিল্মস আয়োজিত সংবাদ সম্মেলনে সিনেমাটির কলাকুশলীদের পরিচয় করিয়ে দেওয়া হয়। তুরস্কের ১৯৫৮ ফিল্মস ইয়াপিমের সঙ্গে সিনেমাটি যৌথভাবে প্রযোজনা করছে মুনসুন ফিল্মস। বিশ্বের বিভিন্ন দেশে এটি মুক্তি পাবে।