অনলাইনে গরু কিনলেন মেহজাবীন চৌধুরী

টিবিটি টিবিটি

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ৬:২৯ অপরাহ্ণ, জুলাই ১১, ২০২০ | আপডেট: ৬:৩০:অপরাহ্ণ, জুলাই ১১, ২০২০

মহামারি করোনা ভাইরাসের কারণে চার মাস পর শুটিংয়ে ফেরার পরও কাজের জন্য স্বাভাবিক পরিবেশ পাননি ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। কঠোর নিরাপত্তার মধ্যেও শুটিং ইউনিটের দু’জনের ধরা পরে করোনা। শুটিং বন্ধ করে সঙ্গে সঙ্গে পুরো টিম চলে যান কোযারেন্টিনে।

ঘরে বসে নিজের কাজ এগিয়ে রাখছেন তিনি। যেমন, কোরবানি ঈদের গরু কিনে ফিলেছেন মেহজাবীন। নিজেই ফেসবুকের এক স্ট্যাটাসে সে কথা জানিয়েছেন তিনি। অনলাইনে গরু কেনাবেচা করে এমন একটি প্রতিষ্ঠানকে ম্যানশন করে পছন্দ অনুযায়ী গরু কিনে দেয়ায় ধন্যবাদ জানিয়েছেন তিনি।

মেহজাবীন লিখেছেন, ‘ধন্যবাদ আমাকে সুস্থ ও স্বাস্থ্যসম্মত কোরবানির গোরু বাছাই করে দেওয়ার জন্য।’

হাটে গিয়ে গরু কেনাটা একটা উৎসবের মতো। অনেক তারকাও হাটে যান পরিবারের সদস্য ও বন্ধুদের সঙ্গে। কিন্তু এবার করোনার কারণে হাটে যেতে চাইলে পোহাতে হবে অনেক ঝক্কি-ঝামেলা। যে সময়ের যে ভাও। ঝামেলা এড়াতে তাই অনলাইনেই হোক কোরবানির পশু কেনাকাটা। এটাই বলতে চাইলেন মেহজাবীন তার পোস্টে।

তিনি আরও লিখেছেন, ‘ঢাকায় কোরবানির পশুর হাট স্থাপন না করার সুপারিশ করেছেন জাতীয় কারিগরি পরামর্শক কমিটি। তাই এবার সঠিক সিদ্ধান্ত হবে অনলাইনে কোরবানির পশু কেনা। করোনা দুর্যোগের এই সময়ে গরুর হাটের ঝামেলা এড়িয়ে পছন্দের কোরবানির পশু অনলাইনে কিনুন।’