অনলাইনে বিরাট-আনুশকার মেয়ের ‘ভুয়া ছবি’ ভাইরাল

টিবিটি টিবিটি

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ৮:১৬ অপরাহ্ণ, জানুয়ারি ১২, ২০২১ | আপডেট: ৮:১৬:অপরাহ্ণ, জানুয়ারি ১২, ২০২১
ছবি: সংগৃহীত

অবশেষে সন্তানের মুখ দেখেছেন ভারতীয় তারকা দম্পতি বিরাট কোহলি ও আনুশকা শর্মা। ক্রিকেটার-অভিনেত্রী দম্পতির মেয়েকে এক নজর দেখতে তর সইছে না তাদের ভক্তদের। সেই সুযোগটাই নিচ্ছেন অনেকে। ভুল ছবি শেয়ার করে লিখে দিচ্ছেন, ‘দেখুন বিরুশকার মেয়ের ছবি’।

আর যাচাই বাছাই না করে সেই ছবিগুলোই ভাইরাল হচ্ছে।

তেমনি একটি ছবিতে দাবি করা হলো ‘মায়ের কোলে জুনিয়র বিরুশকা’! এক সদ্যোজাতের ছবি ঘুরে বেড়াচ্ছে নেটদুনিয়ায়। মা তার সৃষ্টির দিকে তাকিয়ে রয়েছেন অবাক দৃষ্টিতে। মায়ের মুখ খুব একটা স্পষ্ট নয়। কিন্তু মুখের গড়ন ও গায়ের রং অনেকটা অভিনেত্রী আনুশকা শর্মার মতোই। ব্যস, আলোর থেকেও তীব্র গতিতে ইন্টারনেটে ছড়িয়ে পড়ল সে ছবি।

বিরাট কোহলির বড় ভাই বিকাশ কোহলি ইনস্টাগ্রাম পোস্টে বিষয়টি নিশ্চিত করেছেন।

ভাইরাল হওয়া ছবিতে দেখা গেছে, ফুটফুটে বাচ্চা কোলে এক নারী। বাচ্চার গায়ে শীতের পোশাক পরানো।

এদিকে, সন্তানকে লাইমলাইটে না আনার ঘোষণা আগেই দিয়েছিলেন আনুশকা। নেট দুনিয়া এবং সোশ্যাল মিডিয়া থেকে দূরে রাখতে চান তার মেয়েকে। বিরাট কোহলির সঙ্গে আলোচনা করেই এ সিদ্ধান্ত নিয়েছেন আনুশকা। ভারতীয় গণমাধ্যমে এমনটাই জানিয়েছিলেন এ অভিনেত্রী।

ফলে, বিরাট-আনুশকার রাজকন্যাকে খুব সহসা দেখা যাবে না বলে ধারণা করা হচ্ছে। ওদিকে, রাজকন্যার নাম নিয়েও শুরু হয়েছে আলোচনা। ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, হাসপাতালে আনুশকার মেয়ের নাম লেখা হয়েছে ‘আনভি’। সংস্কৃত শব্দ ‘আনভি’র অর্থ লক্ষ্মী মেয়ে। তবে মেয়ের নাম নিয়ে এখনও আনুষ্ঠানিকভাবে জানাননি বিরাট-আনুশকা।