অনলাইনে রাশি এবং রত্মপাথর

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৪:৫৪ অপরাহ্ণ, নভেম্বর ১৪, ২০২০ | আপডেট: ৪:৫৪:অপরাহ্ণ, নভেম্বর ১৪, ২০২০

ডিজিটাল মাধ্যমের হাওয়া লেগেছে জ্যোতিষদেরও, তাই যুগের সাথে তাল মিলিয়ে এখন অনলাইনেও পাওয়া যাচ্ছে রাশি সম্পর্কে বিস্তারিত তথ্য এবং রত্মপাথর। ‘আজমেরী জেমস হাউজ বিডি ডটকম’ (www.ajmerigemshousebd.com) ওয়েবসাইটে মিলবে জ্যোতিষশাস্ত্রের সবকিছুই। যারা কিনতে চান রত্মপাথর তাদের জন্য রত্মপাথরের দাম এবং গুণাগুন সম্পর্কেও বিস্তারিত দেয়া আছে এই ওয়েবসাইটে। এ ছাড়াও জ্যোতিষশাস্ত্র সম্পর্কে আলোচনা এবং নানা আয়োজন নিয়ে সাজানো হয়েছে ‘আজমেরী জেমস হাউজ বিডি ডটকম’।

প্রতিষ্ঠানটির কর্ণধার এবং প্রখ্যাত জ্যোতিষরাজ লিটন দেওয়ান চিশতীর সঙ্গে সাক্ষাৎ করতে চাইলেও ওয়েবসাইটের বুকিং অ্যাপয়েন্টমেন্ট অপশনে কনফার্ম করে যোগাযোগ করা যাবে। এ ছাড়াও ডিজিটাল মাধ্যমে প্রতিষ্ঠানটির যে কোনো পেমেন্ট দেয়া যাচ্ছে। মাস্টার কার্ড এবং বিকাশে পেমেন্টের সুবিধা রয়েছে। শেষ দর্শন আজমেরী জেমস হাউজ লিমিটেড বসুন্ধরা সিটি শপিংমলের লেবেল-১, ব্লক-ডি-এর ৭৩ ও ৭৪ নম্বর দোকান।

প্রতিষ্ঠানটির কর্ণধার এবং প্রখ্যাত জ্যোতিষরাজ লিটন দেওয়ান চিশতী বলেন, ‘নতুন বছরের আয়োজন চলছে আমাদের। নতুন বছরের আগেই নতুন নতুন সব আয়োজন যুক্ত হবে শেষ দর্শন আজমেরী জেমস হাউজে। গ্রাহকদের সুবিধার জন্য ফেসবুক নিয়মিত আপডেট, ওয়েবসাইট, ডিজিটাল পেমেন্ট, ইউটিউবে ভিডিও ছাড়াও অনেক কিছু যুক্ত করা হচ্ছে।’

তিনি আরো বলেন, ‘আমাদের প্রতিষ্ঠানটি আসল রত্মপাথর বিক্রির একটি নির্ভরযোগ্য প্রতিষ্ঠান। প্রতিষ্ঠানটির ওয়েবসাইট থাকলেও এবার নতুন ডিজাইনে এবং নানা ধরনের আয়োজন ও সেবা যুক্ত হচ্ছে। কারণ ডিজিটাল বাংলাদেশে মানুষের কাছে পৌঁছানোর সহজ উপায় ডিজিটাল প্ল্যাটফর্ম। ভার্চুয়াল যুগে মানুষ ওয়েবসাইটে প্রতিষ্ঠান এবং প্রতিষ্ঠানের কার্যক্রম সম্পর্কে জানতে চায়, জানতে চায় প্রতিষ্ঠানের কি কি সার্ভিস বা পণ্য সম্পর্কে ধারনা। আমাদের নতুন ওয়েবসাইটে যুক্ত হচ্ছে নতুন অনেক কিছুই।