অনুপ জালোটার সঙ্গে জ্যাসলিনের কীর্তি ভাইরাল

টিবিটি টিবিটি

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১২:১৮ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ২৮, ২০১৮ | আপডেট: ১২:১৮:পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ২৮, ২০১৮

গুরুর সঙ্গে চলছে শিষ্যর প্রেম। বিগ বসের ঘরে এসে ফাঁস হলো অনুপ জালোটা ও জ্যাসলিন মাথারুর সম্পর্কের কথা। তাদেরকে নিয়ে বিগ বস ১২-এর সিজনে জোর সমালোচনা শুরু হয়েছে। ৬৫ বছরের অনুপ জালোটা কীভাবে ২৮-এর জ্যাসলিন মাথারুর সঙ্গে সম্পর্কে জড়ান, তা নিয়ে বসের ঘরের সদস্যদেরও আগ্রহের অন্ত নেই। কিন্তু, সমালোচনা যেমনই হোক না কেন যেভাবেই হোক না কেন, জ্যাসলিন মাথারু কিন্তু কোনও কিছুতেই বিচলিত নন একেবারে।

একটি ভিডিওতে দেখা যায়, সেজেগুজে অনুপজির সামনে এসে হাজির হন জ্যাসলিন মাথারু। ‘অনুপজি কেমন লাগছে?’ বলে জ্যাসলিন প্রশ্ন করেন ভজন ‘সম্রাট’-কে। জ্যাসলিনকে যে তাঁর ‘অসাধারণ’ লাগছে, তা স্পষ্ট বুঝিয়ে দেন অনুপ জালোটা।

এরপর আচমকাই অনুপ জালোটাকে চুম্বন করে বসেন জ্যাসলিন। প্রথমে কপালে ও পরে গালে। জ্যাসলিন যেভাবে বসের ঘরের সদস্যদের সামনে ভালবাসার মানুষকে আদর করেন, তা দেখে অবাক হয়ে যান অনেকেই। বিশেষ করে সৌরভ একই রকম ভাবে তাকিয়ে থাকেন জ্যাসলিনের দিকে।

অনুপ জালোটা এবং জ্যাসলিন মাথারুর ভালবাসা দেখে তাঁদের দিকে এগিয়ে আসেন করণবীর ভোরা। জ্যাসলিনের আদর একটু কম হয়ে গিয়েছে বলে মন্তব্য করেন করণ। এরপর জ্যাসলিন যাতে অনুপ জালোটাকে আরও একটু বেশি করে আদর করে দেন, সেই কথাই বলেন করণবীর।

এদিকে অনুপ জালোটার সঙ্গে জ্যাসলিন মাথারুর সম্পর্ক কোনওভাবেই মেনে নেবেন না বলে জানিয়েছেন কেশর মাথারু। অনুপজিকে বন্ধু হিসেবে ধরে নিলে ভবিষ্যতে জ্যাসলিনের সঙ্গে তাঁর পরিবারের আর কোনও সম্পর্ক থাকবে না বলে স্পষ্ট জানিয়ে দিয়েছেন বিগ বসের প্রতিযোগীর বাবা কেশর মাথারু। তবে বসের ঘর থেকে বেরোনোর পরই এ বিষয়ে জ্যাসলিনের সঙ্গে তাঁরা কথা বলবেন। বর্তমানে যেহেতু জ্যাসলিন কোনও শো-এর প্রতিযোগী, তাই এ বিষয়ে এখনই তাঁরা কোনও কথা বলতে চান না বলেও জানিয়েছেন কেশর মাথারু।