অন্তঃসত্ত্বা না হওয়ার প্রমাণে মুখ খুললেন প্রিয়াংকা

টিবিটি টিবিটি

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১১:১২ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২, ২০১৯ | আপডেট: ১১:১২:অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২, ২০১৯
ছবিঃ সংগৃহীত

গত ডিসেম্বরে বিয়ে করেছেন মার্কিন পপ তারকা নিক জোনাস এবং বলি অভিনেত্রী প্রিয়াংকা চোপড়া। সম্প্রতি বলি মহলে গুঞ্জন রটে, মা হতে চলেছেন এই অভিনেত্রী। গুঞ্জন বাতাশে ভেসে হলিউডেও ছড়িয়ে পড়ে। তবে এর সঙ্গে মুখরোচক রটনাও যোগ হয়।

বিয়ের আগেই অন্তঃসত্ত্বা ছিলেন প্রিয়াংকা বলে বলিমহলের অনেকেই ধারণা করেছেন। এ কারণে তড়িঘড়ি করে নিকের সঙ্গে গাট বাঁধেন তিনি। এ খবরে সামাজিক যোগাযাগমাধ্যমে হইচই পড়ে যায়। তবে এমন গুঞ্জনে মোটেই চটেননি জাংলি বিল্লি খ্যাত এই অভিনেত্রী। উল্টো তিনি এ বিষয়ে খোলামেলা জবাব দিলেন।

সম্প্রতি মার্কিন সমাজকর্মী ও সঞ্চালিকা এলেন ডিজেনারেস একটি সাক্ষাৎকার নেন প্রিয়াংকার। বলতে গেলে বিয়ের পর প্রথম বার টেলিভিশনে মুখোমুখি হয়েছিলেন পিগি চপ্স।
Add Image
সেই সাক্ষাৎকারে এলেন প্রিয়াংকাকে একটু ঘুরিয়ে প্রশ্ন ছুঁড়েন, ১০ বছরের ছোট নিকের সঙ্গে বিয়ে করলেন, এটা শুধুই পরস্পরের প্রতি গভীর প্রেম, নাকি অন্য কিছু রয়েছে?

জবাবটা স্পষ্ট করে পেতে এরপর সরসারি এলেন প্রিয়াংকাকে জিজ্ঞেস করেন, আপনি অন্তঃসত্ত্বা, এ খবরের সত্যতা কী? জবাবে প্রিয়াংকা বলেন, একেবারেই সত্যি নয়। নিককে ভালোবেসেই বিয়ে করেছি। এরপর তিনি যে অন্তঃসত্ত্বা নন তার প্রমাণ ওই অনুষ্ঠানেই দিলেন প্রিয়াংকা। তিনি বলেন, মা হওয়ার মতো সুখবর কখনওই গোপন রাখার বিষয় নয়। তবে আমি অন্তঃসত্ত্বা নয়।

ঠিক তখনই এলেনের অনুরোধে টাকিলা শট নামের অ্যালকোহলজাতীয় পানীয়তে চুমুক দিয়ে প্রিয়াংকা বলেন, অন্তঃসত্ত্বা হলে আমি কখনও অ্যালকোহল ছুঁয়েও দেখতাম না। জানেনইতো গর্ভের সন্তানের জন্য এসব পানীয় নিষিদ্ধ। এরপর তিনি হেসে বলেন, এবার বিশ্বাস হলো তো?