‘অপরাধী’র পর এবার ‘নেশা‘

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১১:১৭ পূর্বাহ্ণ, আগস্ট ১৭, ২০১৮ | আপডেট: ১১:১৭:পূর্বাহ্ণ, আগস্ট ১৭, ২০১৮

‘একটা সময় তোরে আমার সবই ভাবিতাম, তোরে মন পিঞ্জরে যতন করে আগলাইয়া রাখতাম’-এই কথাগুলো শোনেননি, এমন শ্রোতা পাওয়া দুষ্কর। গিটারের সঙ্গে এক তরুণ গানটি গেয়ে ইউটিউবে আপলোড করেছিলেন। এটা অনেক আগের ঘটনা। সেই গান আবার কভার করে ইউটিউবভিত্তিক অন্য একটি ব্যান্ডদল। ব্যাস, রাতারাতি গানটি জনপ্রিয়তার তুঙ্গে চলে আসে। কোটি কোটি মানুষ গানটি উপভোগ করেন।

আর এক গানেই হিট হয়ে যান আরমান আলিফ। এই তরুণ শিল্পীর গাওয়া ‘অপরাধী’ গানটি এখন পর্যন্ত অনলাইন দুনিয়ায় সবচেয়ে বেশি ভিউ হওয়া বাংলা গান। ইউটিউবে ১৩ কোটিরও বেশি ভিউ হয়েছে গানটির।

‘অপরাধী’র পর এবার নতুন গান নিয়ে ঈদে হাজির হচ্ছেন এই তরুণ শিল্পী। এবারের গানের শিরোনাম ‘নেশা’। নিজেরেই লেখা, সুর ও কণ্ঠে গানটি শিগগিরই প্রকাশ পাবে অডিও-ভিডিও প্রযোজনা প্রতিষ্ঠান জি সিরিজ-এর অফিশিয়াল ইউটিউব চ্যানেলে।

নতুন এ গান প্রসঙ্গে আরমান আলিফ বলেন, এই গানের কথা ও সুরে নতুনত্ব রয়েছে। আশা করি, এবারের ঈদে ‘নেশা’ গানটি সঙ্গীতপ্রেমীদের বাড়তি আনন্দ জোগাবে। সবার অব্যাহত উৎসাহ-অনুপ্রেরণাই আমার আগামীর পথচলার পাথেয়।

তিনি আরও বলেন, এটি আসলে আমার জন্য ভালো লাগারই একটা বিষয়। সত্যিকার অর্থে ‘অপরাধী’ গানটি যে এমনভাবে সাড়া ফেলবে, একদমই ভাবিনি। ফেসবুক, ইউটিউবে সবার কমেন্ট, প্রশংসা এবং উৎসাহ-অনুপ্রেরণায় আমি মুগ্ধ।