অবশেষে জানা গেল ‘ট্রিপল আর’ সিনেমার মুক্তির তারিখ

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১১:২১ পূর্বাহ্ণ, জানুয়ারি ২৬, ২০২১ | আপডেট: ১১:২১:পূর্বাহ্ণ, জানুয়ারি ২৬, ২০২১

এস এস রাজামৌলি পরিচালিত বহুল প্রতীক্ষিত সিনেমা ‘রুদ্রম রণম রুধিরাম’ বা ‘ট্রিপল আর’। গত বছর জুলাইয়ে সিনেমাটি মুক্তির কথা ছিল। এরপর তা পিছিয়ে চলতি বছরের জানুয়ারি করা হয়। কিন্তু করোনা মহামারির কারণে শুটিং বন্ধ থাকায় ফের তারিখ পরিবর্তন করা হয়।

‘ট্রিপল আর’ সিনেমায় অভিনয় করেছেন অভিনেত্রী অ্যালিসন ডুডি। সম্প্রতি ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে একটি পোস্ট করেন তিনি।

তা থেকে জানা যায়, আগামী ৮ অক্টোবর মুক্তি পাবে ‘ট্রিপল আর’। যদিও পরবর্তীতে পোস্টটি ডিলিট করেন এই অভিনেত্রী। নানা জল্পনার পর অবশেষে জানা গেল সিনেমাটির মুক্তির দিন।

সোমবার (২৫ জানুয়ারি) দুপুর ৩টার দিকে ‘ট্রিপল আর’ সিনেমার অফিশিয়াল ইনস্টাগ্রামে সিনেমাটির একটি পোস্টার প্রকাশ করে মুক্তির তারিখ ঘোষণা করেন সিনেমা সংশ্লিষ্টরা। এতে বলা হয়েছে—আগামী ১৩ অক্টোবর মুক্তি পাবে ‘ট্রিপল আর’। এ সিনেমা সম্পূর্ণ নতুন এক অভিজ্ঞতা দেবে।

কমারাস ভীমা ও আলুরি সীতারামা রাজু নামের দুই বীর যোদ্ধাকে নিয়ে ‘ট্রিপল আর’ সিনেমার গল্প। এতে কেন্দ্রীয় চরিত্রে আছেন জুনিয়র এনটিআর ও রাম চরণ।

এছাড়াও বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন— আলিয়া ভাট, অজয় দেবগন, রে স্টেভেনসন, অলিভিয়া মরিস প্রমুখ। ৪৫০ কোটি রুপি বাজেটের এই সিনেমা প্রযোজনা করছে ডিভিভি নায়া।