অবশেষে জানা গেল তামিমের শো’তে সাকিবের না থাকার কারণ

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১২:২৩ অপরাহ্ণ, মে ২২, ২০২০ | আপডেট: ১২:২৩:অপরাহ্ণ, মে ২২, ২০২০

প্রাণঘাতী এই করোনাভাইরাস পরিস্থিতিতে দেশ ও দেশের বাইরে অবস্থান করা লাখো বাঙালি ক্রিকেট ভক্তের কথা চিন্তা করে, কিছু সময়ের জন্য সকলকে আনন্দ দেয়ার লক্ষ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে এক লাইভ শো’র আয়োজন করে বর্তমান বাংলাদেশ জাতীয় ক্রিকেট ওয়ানডে দলের অধিনায়ক তামিম ইকবাল খান।

এদিকে বেশ জনপ্রিয় হয়ে ওঠা তামিম ইকবালের লাইভ শো’তে যোগ দেননি আইসিসি থেকে ১ বছরের নিষেধাজ্ঞা পাওয়া ক্রিকেটার এবং সেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। সাকিব ছাড়া বাংলাদেশ ক্রিকেটের পঞ্চপাণ্ডবের চারজনকে এই লাইভে দেখা গেছে।

সঙ্গত কারণেই এ নিয়ে নানা রহস্যের জন্ম দিয়েছে ক্রীড়ামোদিদের মনে। প্রশ্ন উঠেছে, তামিমের এই সময়পযোগী লাইভে সাকিব কেন যোগ দিলেন না! অবশেষে উত্তর দিয়েছেন তামিম নিজেই।

গতকাল বৃহস্পতিবার (২১ মে) তামিমের লাইভে অতিথি হয়ে আসেন নিউজিল্যান্ড অধিনায়ক কেন উইলিয়ামসন। উইলিয়ামসনের সাথে আড্ডা শেষে তামিম জানান আগামী শনিবার (২৩ মে) তার লাইভ শো’র শেষ পর্ব অনুষ্ঠিত হবে।

ইচ্ছে থাকলেও সাকিব অংশগ্রহণ না করতে পারায় পঞ্চপান্ডবের চারজনকে নিয়ে আড্ডার মধ্য দিয়ে পর্দা নামবে তার বহুল জনপ্রিয় এই লাইভ শো’টি।

তামিম বলেন, ‘আমরা আমাদের শো এর একদম শেষ দিকে। বলতে খারাপ লাগছে কারণ এই শো টি যতদিন আমি করেছি আমার ব্যক্তিগতভাবে অনেক ভালো লেগেছে।

আগামী শনিবার এই শো এর শেষ পর্ব হবে আশা করি সবাই দেখবেন। আরেকটা জিনিস আমি পরিষ্কার করতে চাই। সবাই জানতে চেয়েছেন সাকিব কবে আসবে?

আমি ৭-৮/ ১০-১২ দিন আগেও তার সাথে যোগাযোগ করেছি। কারণ শেষ শো তে আমরা পাঁচ জন (সাকিব, তামিম, মুশফিক, মাশরাফি ও রিয়াদ) মিলে করবো।’

তিনি আরও বলেন, ‘কিন্তু দূর্ভাগ্যক্রমে তার ব্যক্তিগত কোন কারণে আমাদের সাথে যুক্ত হতে পারছেনা। আর এটা নিয়ে কোন বেশি আলোচনা করার দরকার নেই।

মানুষের ব্যক্তিগত কাজ থাকতে পারে সেটাকে আমাদের সম্মান করতে হবে। আমি অন্যদের কাছে কৃতজ্ঞ তারা রাজি হয়েছে।

সুতরাং আমরা পাঁচ জন হয়তো থাকছিনা কিন্তু চারজন আমরা আড্ডা দিব ২৩ তারিখ রাত সাড়ে ১০ টায়।’

তামিমের লাইভ শো’তে এখন পর্যন্ত যেসব মহাতারকারা এসেছেন-
মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ (ইনস্টাগ্রাম), মাশরাফি বিন মর্তুজা, রুবেল হোসেন ও তাসকিন আহমেদ (বিশেষ অতিথি নাসির হোসেন), খালেদ মাহমুদ সুজন, নাইমুর রহমান দুর্জয় ও হাবিবুল বাশার সুমন, ফাফ ডু প্লেসিস, রোহিত শর্মা, লিটন দাস, মুমিনুল হক ও সৌম্য সরকার (বিশেষ অতিথি তাইজুল ইসলাম), ভিরাট কোহলি ও খালেদ মাসুদ পাইলট, আকরাম খান ও মিনহাজুল আবেদিন নান্নু (বিশেষ অতিথি ওয়াসিম আকরাম) ও কেন উইলিয়ামসন।