অভিনেতা হাসান জাহাঙ্গীরের সঙ্গে মার্কিন মডেল

টিবিটি টিবিটি

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১:৩৮ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৫, ২০১৮ | আপডেট: ১:৩৮:অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৫, ২০১৮

টিভি নাটকের জনপ্রিয় মুখ হাসান জাহাঙ্গীর। অভিনয়ের পাশাপাশি পরিচালনা নিয়েও ব্যস্ততা তার। দেশের গন্ডি পেরিয়ে দেশের বাইরেও রয়েছে তার জনপ্রিয়তা। সেই জনপ্রিয়তার রেশ ধরেই সম্প্রতি আমেরিকার টিভি চ্যানেলে প্রচারের জন্য পাঁচটি বিজ্ঞাপনে কাজ করছেন।

নিউইয়র্কে প্রতিষ্ঠিত পাঁচটি প্রতিষ্ঠানের গ্রোসারি, রেস্টুরেন্ট, ফার্মেসি, পোশাক ও প্রসাধনী পণ্যের এ পাঁচ বিজ্ঞাপনে হাসান জাহাঙ্গীরের সঙ্গে মডেল হিসেবে অভিনয় করছেন স্থানীয় আমেরিকান জনপ্রিয় মডেল ও টিভি অভিনেত্রী আরিজ। যিনি অ্যাপলের অনেক পন্যের বিজ্ঞাপনে অংশ নিয়েছেন।

বিজ্ঞাপনগুলো পরিচালনা করছেন মার্কিন পরিচালক রেসতা ক্রিস। আমেরিকার নায়াগ্রা, পুনে আইসল্যান্ড, টাইম স্কয়ার, ম্যান হাটন ও ক্যাসেল হিলে বিজ্ঞাপনগুলোর শুটিং করা হয়েছে বলে জানিয়েছেন হাসান জাহাঙ্গীর।

তিনি বলেন, আমেরিকার পাঁচটি বিজ্ঞাপনের শুটিং শেষ করলাম। বিজ্ঞাপনগুলো এখনকার চ্যানেলগুলোতে প্রচার হবে। প্রবাসী বাংলাদেশিদের কয়েকটি কোম্পানির বিজ্ঞাপন এগুলো।বাংলা এবং ইংলিশ দুই ভাষাতেই বিজ্ঞাপনগুলো প্রচার হবে। সব কাজ শেষ করে ২৯ সেপ্টেম্বর দেশে ফিরবো।’

এদিকে বর্তমানে হাসান জাহাঙ্গীর অভিনীত ‘চাপাবাজ’, ‘ভালোবাসা ডটকম’ ও ‘বউ বকা দেয়’ শিরোনামের তিনটি ধারাবাহিক নাটক বিভিন্ন চ্যানেলে প্রচার হচ্ছে। আমেরিকা থেকে ফেরার পর আরও দুটি ধারাবাহিকে কাজ শুরু করবেন বলে জানিয়েছেন তিনি।

সমকাল অনলাইন