অভিযানে আটককৃতরা অনুপ্রবেশকারী : এইচ টি ইমাম

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৬:৫৯ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২২, ২০১৯ | আপডেট: ৬:৫৯:অপরাহ্ণ, সেপ্টেম্বর ২২, ২০১৯

মাদক, চাঁদাবাজি ও দুর্নীতির বিরুদ্ধে চলমান অভিযানে ধৃতদের অনুপ্রবেশকারী হিসেবে আখ্যায়িত করেছেন প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচ টি ইমাম। তিনি বলেছেন, আমরা তো এ পর্যন্ত যাদের দেখছি এরা সবাই অনুপ্রবেশকারী। আপনারা জানেন আমাদের দলের মধ্যেই দীর্ঘদিন ধরে দাবি উঠছিল, এই অনুপ্রবেশকারীরা আমাদের ভয়ানক ক্ষতি করছে। তাদের এখন আমরা চিহ্নিত করেছি। দেখা যাচ্ছে তাদের সবাই এক সময় হয় যুবদল কিংবা বিএনপি করত, কেউ আবার জামায়াত- শিবিরের সদস্য।

রোববার(২২ সেপ্টেম্বর) বিকেলে রাজধানীর ধানমণ্ডিতে আওয়ামী লীগের রাজনৈতিক সভাপতির রাজনৈতিক কার্যালয়ে আয়োজিত ব্রিফিংয়ে তিনি এসব কথা বলেন।

অভিযানে আটককৃতদের মদদদাতাদের গ্রেফতার প্রসঙ্গে জানতে চাইলে এইচ টি ইমাম বলেন, কারা কারা মদদ দিতো সেই বিষয়ে তদন্ত চলছে। এদেরকে রিমান্ডে নেয়া হয়েছে। রিমান্ডে নেয়ার পর তথ্য পাওয়া যাবে। তথ্য নেয়ার পর দেখা হবে কার কার কোথায় সম্পৃক্ততা রয়েছে।

তিনি বলেন, আমাদের সভাপতি শেখ হাসিনা ও সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বারবার হুঁশিয়ারি উচ্চারণ করে বলছেন, কাউকে ছাড় দেয়া হবে না, সে যে পর্যায়েরই হোন না কেনো। এখানে আমাদের নীতি খুব পরিষ্কার। আমরা পরিচ্ছন্ন রাজনীতিতে বিশ্বাস করি। আমরা দলকে পরিচ্ছন্ন করতে চাই।

ব্রিফিংয়ের পর প্রচার ও প্রকাশনা উপ-কমিটির সভা অনুষ্ঠিত হয়। সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক এবং তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ, ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তফা জাব্বার, আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক আমিনুল ইসলাম আমিন, সংসদ সদস্য শেখ সারহান নাসের তন্ময়, প্রধানমন্ত্রীর সহকারী প্রেস সচিব আশরাফ সিদ্দিকী বিটু, রাশেক রহমান, ইঞ্জিনিয়ার তন্ময় আহমেদ মুনসহ আরও অনেকে।