অর্জুনের সঙ্গে সম্পর্ক নিয়ে যা বললেন মালাইকা

টিবিটি টিবিটি

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১:২৬ পূর্বাহ্ণ, নভেম্বর ১৪, ২০১৮ | আপডেট: ১:২৬:পূর্বাহ্ণ, নভেম্বর ১৪, ২০১৮
ছবিঃ সংগৃহীত

বলিউড পাড়ায় এখন চলছে বিয়ের ধুম। আগামীকাল ইতালির লেক কোমোকে বিয়ের পিঁড়িতে বসছেন রণবীর সিং ও দীপিকা পাডুকোন। ডিসেম্বরে মার্কিন গায়ক নিক জোনাসকে বিয়ে করছেন প্রিয়াঙ্কা চোপড়া। পিছিয়ে নেই মালাইকা অরোরা ও অর্জুন কাপুরও।

আগামী বছরই সাতপাকে বাঁধা পড়বেন মালাইকা ও অর্জুন জুটি বলে সম্প্রতি বেশ কয়েকটি সংবাদমাধ্যম জানিয়েছে।

বেশ কয়েক বছর ধরেই তাঁদের বন্ধন অটুট আছে। গত বছর আরবাজ খানের সঙ্গে মালাইকার বিবাহবিচ্ছেদের পর ‘নমস্তে ইংল্যান্ড’ তারকা অর্জুনের সঙ্গে বিয়ের ব্যাপারটি আলোচনায় আসে। যদিও ‘ছাইয়া ছাইয়া’ কন্যা মালাইকা এর আগে বলেছেন, অর্জুনের সঙ্গে তাঁর বেশ ভালো বন্ধুত্ব। মানুষ এর অন্য অর্থ করছে। গত মাসে ইতালিতে নিজের ৪৫তম জন্মদিন উদযাপন করেন মালাইকা। সেখানে তাঁকে সঙ্গ দেন ৩৩ বছর বয়সী অর্জুন। মিলান বিমানবন্দরে তাঁদের হাতে হাত ধরে হাঁটতে দেখা যায়। ভারতে ফেরার পর সামাজিক মাধ্যমগুলোতে তাঁদের যুগল ছবি ছড়িয়ে পড়ে। এরপর তাঁদের ডিনার ডেটে দেখা যায়। মাত্র চার দিন আগে মালাইকাকে অর্জুনের বাড়ির সামনে দেখা গেছে।

সাম্প্রতিক খবরগুলো বলছে, মালাইকা-অর্জুন আগামী বছরই সম্পর্ক পাকাপাকি করতে যাচ্ছেন। আগামী এপ্রিলে তাঁরা সাতপাকে বাঁধা পড়বেন। এসব গুঞ্জন নিয়ে প্রশ্ন করা হলেও এর আগে কোনো উত্তরই দেননি তিনি। অবশেষে মুখ খুললেন।

হিন্দুস্তান টাইমসকে দেওয়া এক সাক্ষাৎকারে মালাইকা অরোরা বলেছেন, ‘ব্যক্তিগত জীবন নিয়ে কখনোই কিছু বলিনি। এটা এমন না যে এর উত্তর দিতে আমি লজ্জা পাই। আসলে ব্যক্তিগত জীবন নিয়ে কথা বলতে একদম স্বস্তি পাই না। আমার জীবনে কী হচ্ছে, সবাই এ নিয়ে সচেতন। এ নিয়ে কিছু বলার প্রয়োজন আছে বলে মনে করি না। আমি আমার জীবন উদযাপন করছি—এটা সুন্দর ও মূল্যবান।’

এখন অর্জুন কাপুরের প্রতিক্রিয়ার অপেক্ষায় ভক্তরা। সূত্র: বলিউড বাবল।