অর্থমন্ত্রীর আসনে ফরম নিলেন ভাই মোমেনও

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১১:৪৩ অপরাহ্ণ, নভেম্বর ৯, ২০১৮ | আপডেট: ১:০৬:পূর্বাহ্ণ, নভেম্বর ১০, ২০১৮
ছবিঃ সংগৃহিত

টিবিটি রাজনীতিঃআজ শুক্রবার (৯ নভেম্বর) ধানমণ্ডির আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ের নির্বাচনী অফিস থেকে একাদশ জাতীয় সংসদ নির্বাচনের জন্য জন্য সিলেট-১ আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন ফরম কিনেছেন অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত।

ছেলেকে দিয়ে এই ফরম কিনেছেন তিনি। আবার একই আসনে ছোট ভাই জাতিসংঘের সাবেক স্থায়ী প্রতিনিধি এ কে আবদুল মোমেনের ফরম কেনার টাকাও দিয়েছেন মন্ত্রী।

একই আসন থেকে দুই ভাই মনোনয়ন ফরম কিনেছেন বলে নিশ্চিত করেছে দলীয় সূত্র।

একাধিকবার জানিয়েছেন মুহিত,আগামী নির্বাচনে আর অংশ নিতে চান না,। নিজের আসনে ছোট ভাইকে সামনে আনেন তিনি। তবে সম্প্রতি আবার ভোটের ইচ্ছার কথাও জানিয়েছেন।

আগামী ২৩ ডিসেম্বরের জাতীয় নির্বাচনে অংশ নিতে ইচ্ছুক প্রার্থীদের মধ্যে আজ সকাল থেকে ফরম বিক্রি শুরু করে ক্ষমতাসীন দল। আর বিকালে অর্থমন্ত্রীর পক্ষে ফরম কেনেন ছেলে সাহেদ মুহিত। মন্ত্রী ভিড়ের কারণে কার্যালয়ের ভেতরে না ঢুকে বাইরে অবস্থান করছিলেন বলে জানিয়েছেন তার রাজনৈতিক একান্ত সহকারী জাবেদ সিরাজ।

এর আগে ছোট ভাইয়ের মনোনয়ন ফরম কেনার ৩০ হাজার টাকাও দেন মুহিত। ফরম কিনতে যাওয়ার আগে নিজ বাসভবনে এ টাকার চেক তুলে দেন তিনি। পরে আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডি কার্যালয়ে যান মোমেন।

মোমেন-মুহিত ছাড়াও সিলেট-১ আসনের মনোনয়ন ফরম নেন আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক (ময়মনসিংহ বিভাগ) মিসবাহ উদ্দিন সিরাজ, সিলেট মহানগর আওয়ামী লীগ সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান ও সাবেক নির্বাচন কমিশনার ছহুল হোসাইন।
Add Image