‘আওয়ামী লীগ কথায় নয় কাজে বিশ্বাসী’

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৮:৩৯ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৯, ২০১৮ | আপডেট: ৮:৩৯:অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৯, ২০১৮

আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭২তম জন্মদিন উপলক্ষে আওয়ামী লীগ সরকারের উন্নয়ন ও সাফল্য তুলে ধরতে সাতক্ষীরায় বিশাল নারী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকালে শহরের নিউ মার্কেট মোড়ে এ নারী সমাবেশ অনুষ্ঠিত হয়।

সাতক্ষরা সদর উপজেলার ১৪টি ইউনিয়ন ও পৌরসভার ৯টি ওয়ার্ড থেকে নেতা কর্মী ও মহিলারা সমবেত হলে পুরো সমাবেশ এলাকা পরিণত হয়ে যায় জনসমুদ্রে। ‘জয় বাংলা, জয় বঙ্গবন্ধু’ শুভ শুভ শুভ দিন শেখ হাসিনার জন্মদিন’ এই স্লোগানে আর ব্যানার, ফেস্টুনের সঙ্গে হাজার-হাজার নেতা-কর্মী ও নারীদের অংশগ্রহণে মুখরিত হয়ে ওঠে সাতক্ষীরা শহর।

এসময় মীর মোস্তাক আহমেদ রবি এমপি তার বক্তব্যে বলেন, আওয়ামী লীগ কথায় নয় কাজে বিশ্বাসী। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা দেশের উন্নয়ন করে দেখিয়েছেন। দেশ থেকে ক্ষূুধা ও দারিদ্র দূর করে তলাবিহীন ঝুড়ির দেশকে উন্নয়নশীল দেশে পরিণত করেছেন। এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামীতে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নৌকায় আবারো ভোট দেওয়ার জন্য আহবান জানান।

এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ ফিরোজ কামাল শুভ্র, প্রচার ও প্রকাশনা সম্পাদক শেখ নুরুল হক, দপ্তর সম্পাদক শেখ হারুন উর রশিদ, সদস্য ডা. মুনছুর আহমেদ, অতিরিক্ত পিপি অ্যাডভোকেট আব্দুল লতিফ, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদিকা জ্যোস্না আরা প্রমুখ।