আগামীকাল মাঠে নামছে আর্জেন্টিনা-ব্রাজিল

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৫:৩৪ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১০, ২০১৯ | আপডেট: ৫:৩৪:অপরাহ্ণ, সেপ্টেম্বর ১০, ২০১৯
সংগৃহীত

বিশ্ব ফুটবলের দুই চির প্রতিদ্বন্ধী ব্রাজিল ও আর্জেন্টিনা বুধবার (১১ সেপ্টেম্বর) আলাদা ম্যাচে মাঠে নামছে। বাংলাদেশ সময় সকাল ৮টায় টেক্সাসের আলামডোমে’তে আর্জেন্টিনার প্রতিপক্ষ মেক্সিকো। একই দিন পেরুরো মুখোমুখি হবে ব্রাজিল। লস এঞ্জেলসে এই ম্যাচটি শুরু হবে সকাল ৯টায়।

মেসিভক্তদের জন্য দুঃসংবাদ হলো নিষেধাজ্ঞার কারণে মেক্সিকোর বিপক্ষে থাকছে না এই সুপারস্টার। কিন্তু যারা আর্জেন্টাইন ফুটবল ভালোবাসেন, তারা নড়েচড়ে বসতে পারেন। কেননা এই ম্যাচেও নিরীক্ষা চালাবেন স্ক্যালোনি। মাঠে নামাবেন একবারেই তরুণ একটা দল।

এদিকে, ফিফা ফ্রেন্ডলির আরেক হাইভোল্টেজ ম্যাচে পেরুর বিপক্ষে মাঠে নামবে ব্রাজিল। কোপা আমেরিকার ফাইনালের পর আবারো মুখোমুখি হচ্ছে দু-দল। যেখানে ম্যাচটা পেরু প্রতিশোধের মঞ্চ হিসেবে নিলেও, তিতে আভাস দিয়েছেন কাঁটাছেড়ার।

যদিও পরিসংখ্যানের পাতায় সেলেসাওদের তুলনায় বেশ পিছিয়ে হোয়াইট এন্ড রেডরা। দু-দলের মুখোমুখি ৪৬ দেখায় ৩৩ জয় আছে ব্রাজিলের। তবে জয় পরাজয় ছাপিয়ে ব্রাজিলিয়ান কোচ বেশি গুরুত্ব দিচ্ছেন দল গোছানোর দিকে। আর তাই এই ম্যাচে এক নেইমার ছাড়া আর কোন সেলেকাও সুপারস্টার না থাকার সম্ভাবনাই বেশি।