‘আগামী নির্বাচনে জাতীয় পার্টির জনসমুদ্র কাজে লাগাতে হবে’

প্রকাশিত: ৮:০০ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৪, ২০২০ | আপডেট: ৮:০৭:অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৪, ২০২০

মো. আশরাফুল ইসলাম, তেঁতুলিয়া (পঞ্চগড়) সংবাদদাতা: আগামী জাতীয় সংসদ নির্বাচনে জাতীয় পার্টির জনসমুদ্র কাজে লাগাতে হবে – বললেন জাতীয় পার্টির রংপুর বিভাগের অতিরিক্ত মহাসচিব ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী (এমপি)।

বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) বেলা ১১টায় তেঁতুলিয়া উপজেলার ডাকবাংলোর বেরং কমপ্লেক্সে দুদিনের সফরে এসে দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন তিনি।

বক্তব্যে তিনি আরো বলেন, বাংলাদেশের ৬৮ হাজার গ্রামের একমাত্র পল্লীবন্ধু সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ। তার শাসনামলে বাংলাদেশের অবকাঠামোগত উন্নয়নসহ ব্যাপক উন্নয়ন হয়। এ ছাড়াও জেলা ও উপজেলা পরিষদ চালু করেন। যার অধিকাংশ ফল উপভোগ করছেন বর্তমান সরকার। তাই এজন্য আগামী জাতীয় সংসদ নির্বাচনে জাতীয় পার্টির যে জনসমুদ্র রয়েছে তা কাজে লাগাতে প্রতিটি নেতাকর্মীকে সুসংগঠিত ও সম্মিলিতভাবে মাঠ পর্যায়ে কাজ করার কথা বলেন।

মতবিনিময় সভায় উপজেলা জাতীয় পার্টির সভাপতি মোখলেসুর রহমানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য ও রংপুর সিটি কর্পোরেশনের মেয়র মোস্তাফিজুর রহমান মোস্তফা, জাতীয় পার্টির চেয়ারম্যান উপদেষ্টা এডভোকেট নুরল ইসলাম তালুকদার (এমপি), কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান আহসান আদেলুর রহমান আদেল (এমপি), জাতীয় ছাত্র সমাজের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক আল মামুন, জেলা জাতীয় পার্টির সভাপতি রেজাউল করিম রেজা, সাধারণ সম্পাদক আবু সালেক, উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক এডভোকেট হায়দার আলী, সাংগঠনিক সম্পাদক আব্দুল লতিফ ও দপ্তর সম্পাদক আব্দুর রহমান।

এছাড়াও জেলা ও উপজেলার জাতীয় পার্টির সকল পর্যায়ের নেতৃবৃন্দ ও স্থানীয় গণ্যমান্যসহ দেড় শতাধিক ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।