আগুয়েরোকে বার্সার প্রস্তাব

টিবিটি টিবিটি

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ৮:৫৩ অপরাহ্ণ, এপ্রিল ২১, ২০২১ | আপডেট: ৮:৫৩:অপরাহ্ণ, এপ্রিল ২১, ২০২১

আগামী জুনে তাঁর বয়স হয়ে যাবে ৩৩। ম্যানচেস্টার সিটির সঙ্গে চুক্তিও শেষ হয়ে যাবে। ইংলিশ ক্লাবটির সঙ্গে সের্হিও আগুয়েরোর চুক্তি নবায়ন হবে—এমন গুঞ্জন শোনা গেলেও তা জোরালো নয়। আগামী মৌসুমে তাহলে কোথায় খেলবেন আর্জেন্টাইন স্ট্রাইকার?

পিএসজির সঙ্গে তাঁর নাম জড়িয়ে গুঞ্জন শোনা গেছে। গুজবে জড়িয়েছে যুক্তরাষ্ট্রের মেজর লিগ সকারে ডেভিড বেকহামের ক্লাব ইন্টার মায়ামিসহ আরও কয়েকটি ক্লাবের নাম। তবে গত কদিনে আগুয়েরোকে ঘিরে সবচেয়ে বেশি যে নামটি শোনা যাচ্ছে, সেটি বার্সেলোনা।

সিটি স্ট্রাইকার চাইলে বার্সেলোনার সঙ্গে চুক্তি করতে পারেন। মঙ্গলবার আর্জেন্টাইন ফরওয়ার্ডকে দুই বছরের চুক্তি প্রস্তাব পাঠিয়েছে স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনা। আজ এক প্রতিবেদনে কাতালানদের প্রস্তাবের বিষয়টি নিশ্চিত করেছে মার্কা।

ব্যক্তিগতভাবে সিটিজেনদের হয়ে চলমান মৌসুমটা একদম ভালো যাচ্ছে না আগুয়েরোর। এই মৌসুমের শুরু থেকেই তাকে ভোগাচ্ছে ইনজুরি। চোটের কারণে নিজেকে ঠিকঠাক মেলে ধরতে পারছেন না তিনি। যা তার দলবদলের অন্যতম কারণ হয়ে উঠল। আগুয়েরো অবশ্য এর মাঝে আর্জেন্টাইন ফুটবলে ফেরার আভাস দিয়েছিলেন। এর মধ্যে এলো বার্সার প্রস্তাব। এখন তিনি কী করেন সেটাই দেখার।

স্প্যানিশ ফুটবলে খেলার অভিজ্ঞতা আছে আগুয়েরোর। ২০১১ সালে অ্যাটলেটিকো মাদ্রিদ ছেড়ে ম্যানচেস্টার সিটিতে যোগ দেন তিনি। সিটি অধ্যায়ে উয়েফা চ্যাম্পিয়নস লিগ ছাড়া সম্ভাব্য সব শিরোপার স্বাদ পেয়েছেন আগুয়েরো। সিটি থেকে বিদায় নেওয়ার আগে চ্যাম্পিয়নস লিগ ট্রফি জেতার সম্ভাবনা আছে তার। শিরোপা থেকে যে তিন ম্যাচ দূরে আছে সিটি।