আজান দিয়ে আবারো ভাইরাল ওয়ারফেজের পলাশ (ভিডিও)

প্রকাশিত: ৯:১৪ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৪, ২০২১ | আপডেট: ৯:১৪:অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৪, ২০২১

শ্রোতাপ্রিয় ব্যান্ড ওয়ারফেজের ভোকালিস্ট পলাশ নূর। সংগীতের পাশাপাশি ধর্ম পালনেও বেশ মনোযোগী তিনি। ২০১৯ সালের ২৯ ডিসেম্বর পলাশ নিজের কণ্ঠে আজান দিয়ে সবাইকে চমকে দেন। আজান দেওয়ার ভিডিওটি ফেসবুকে প্রকাশ করার পর তা ভাইরাল হয়।

দীর্ঘদিন পর পলাশ আবারো আজান দেওয়ার নতুন একটি ভিডিও তার ফেসবুকে পোস্ট করেছেন। তার কণ্ঠের জাদু ও আজানের সুমধুর বাণী মুগ্ধ করছে নেটিজেনদের হৃদয়। অনেকেই তার প্রশংসা করে আজানের ভিডিওটি শেয়ার করছেন। কেউ কেউ প্রশংসাসূচক মন্তব্য করছেন। যা নেটদুনিয়ায় এখন রীতিমতো ভাইরাল।

ভিডিওটি দেখতে ক্লিক করুন এখানে

রংপুরে নিজ এলাকার মসজিদে আজান দিয়েছেন পলাশ। বিষয়টি জানিয়ে তিনি বলেন—মহান আল্লাহ তা’আলা আবারো করুণা করলেন আমার মতো এক নগণ্য বান্দার উপর। আমার শহর রংপুরের দক্ষিণ গুপ্তপাড়া, যেখানে আমার জন্ম ও বেড়ে ওঠা। এবার আল্লাহ আমাকে সুযোগ দিলেন আমাদের ‘দক্ষিণ গুপ্তপাড়া জামে মসজিদ’-এ এশার আজান দেওয়ার।

পলাশের আজান দেওয়ার দৃশ্যটি ক্যামেরাবন্দি করেন মসজিদের ইমাম মো. জিকরুল হক। তাকে ধন্যবাদ জানিয়ে এই শিল্পী বলেন—ধন্যবাদ মো. জিকরুল হক ভাইকে, যার উৎসাহে এই ক্ষুদ্র প্রয়াস। মোবাইলে ভিডিওটি তিনিই করেছেন। আর সাউন্ডে সামান্য ইফেক্ট দিয়েছে প্রিয় বন্ধু পিয়াস হক। আল্লাহ যেন আমাকে এমন সুযোগ বার বার দেন, সবার কাছে সেই দোয়া চাই।

-রাইজিংবিডি।