আধিপত্য নিয়ে গাজীপুরে দুই পক্ষের গোলাগুলি, র‌্যাবের হাতে আটক ৫

প্রকাশিত: ৯:০১ অপরাহ্ণ, মার্চ ৪, ২০২১ | আপডেট: ৯:০১:অপরাহ্ণ, মার্চ ৪, ২০২১

গাজীপুরে মাদক ব্যবসা, অবৈধ ভ‚মি দখল, চাঁদাবাজী ও এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে দুই পক্ষের গোলাগুলি চলাকালে পাঁচজনকে আটক করেছে র‌্যাব-১ এর সদস্যরা। বুধবার রাতে গাজীপুর মহানগরীর সদর থানার কালঅ সিকদার ঘাট এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটকরা হচ্ছে- শহরের রথখোলা এলাকার কাজী মোহাম্মদ হোসেনের ছেলে কাজী আশরাফ রকিব (২৮), কাজী মোহাম্মদ হোসেনের ছেলে মোঃ আল-আমিন সবুজ (৩৫), একই এলাকার শুক্কুর মাহমুদের ছেলে মজিবর রহমান (১৯), জয়দেবপুর বাসস্ট্যান্ড এলাকার আব্দুল আলীর ছেলে মোঃ শফিউল্লাহ (২২) ও উত্তর ছায়াবিথী হাক্কানী এলাকার শহিদুল আলমের ছেলে শামীম আহমেদ রনি (২০)।

র‌্যাব-১ এর গাজীপুরের কোম্পানী কমান্ডার লে. কমান্ডার আব্দুল্লাহ আল মামুন জানান, মহানগরীর সদর থানাধীন কালা সিকদার ঘাট এলাকায় একদল সন্ত্রাসী গোলাগুলি করছে এমন খবরের ভিত্তিতে র‌্যাব ঘটনাস্থলে যায়। পরে ঘটনাস্থল থেকে ওই পাঁচ সন্ত্রাসীকে আটক করে। এ সময় আটককৃতদের কাছ থেকে তিন রাউন্ড তাঁজা গুলি ও দুই রাউন্ড গুলির খোসা উদ্ধার করা হয়।

আটককৃতদের বরাত দিয়ে তিনি আরো জানান, পূর্ব শক্রতার জের ধরে দুটি পক্ষের মধ্যে মারামারি ও গোলগুলির শুরু হয়। আধিপত্য বিস্তার নিয়ে তারা দীর্ঘ দিন যাবৎ কালা সিকদার ঘাট এলাকাসহ বিভিন্ন এলাকায় বিভিন্ন প্রকার সন্ত্রাসী হামলা, মাদক ব্যবসা, অবৈধ ভ‚মি দখল, চাঁদাবাজী, টেন্ডারবাজী, গার্মেন্টস শিল্পে চাঁদাবাজী, মারামারি, খুন জখমসহ নানা অপরাধমূলক কাজের সঙ্গে জড়িত।