আপনার সুদিনে পাশে ডাকেননি কিন্তু দুর্দিনে পাশে ডাইকেন

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১২:৪০ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ১৬, ২০১৯ | আপডেট: ১০:৪০:পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ১৬, ২০১৯
ছবিঃ সংগৃহিত

রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও গোলাম রাব্বানীর চারিত্রিক গোমড় ফাঁস করে দেয়া ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য জেরিন দিয়া আবারো তাদেরকে নিয়ে মুখ খুলেছেন। তবে এবার কোনো অভিযোগ নয় ছাত্রলীগের সাবেক সভাপতিকে ভালো থাকার পরামর্শ দিয়েছেন তিনি।

রোববার সামাজিক যোগাযোগ মাধ্যমে ছাত্রলীগের সাবেক সভাপতিকে নিয়ে একটি স্ট্যাটাস দেন জেরিন দিয়া। সেই স্ট্যাটাসটি পাঠকদের জন্য নিচে হুবহু তুলে ধরা হলো-

স্ট্যাটাসে তিনি লিখেন, ‘পাহাড়ের উপর দাঁড়িয়ে আকাশটাকে যতটা কাছে মনে হয় আকাশ ততটা কাছে নয়, ঠিক তেমনি কোন মানুষকে যতটা আপন মনে হয় ততটা আপন নয়!

শত্রু মনে করে যাদের সরিয়ে দিয়েছেন তাদেরকেই আপনি পাশে পাবেন। আশাকরি ভুল থেকেই ভালো কিছু হবে। আপনার সুদিনে পাশে ডাকেননি কিন্তু দুর্দিনে পাশে ডাইকেন। ভালো থাকবেন শোভন ভাই।

প্রসঙ্গত, বিতর্কিত কর্মকাণ্ডের অভিযোগে ক্ষমতাসীন আওয়ামী লীগের ভ্রাতৃপ্রতিম সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও সাধারণ সম্পাদক গোলাম রাব্বানীকে পদ থেকে সরিয়ে দেয়া হয়েছে।

তাদের পরিবর্তে ভারপ্রাপ্ত সভাপতি হিসেবে সংগঠনের জ্যেষ্ঠ সহ-সভাপতি আল নাহিয়ান খান জয় এবং ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হয়েছেন জ্যেষ্ঠ যুগ্ম-সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য।

শনিবার (১৪ সেপ্টেম্বর) দলের কার্যনির্বাহী সংসদের বৈঠকে পদত্যাগপত্র জমা দের রাব্বানী ও শোভন।

লেখক : জেরিন দিয়া
সাবেক কার্যকরী সদস্য, বাংলাদেশ ছাত্রলীগ, কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ।

(ফেসবুক থেকে সংগৃহীত)