ফের আলোচনায় প্রভা

টিবিটি টিবিটি

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ৫:৪৯ অপরাহ্ণ, অক্টোবর ২১, ২০২০ | আপডেট: ৫:৫০:অপরাহ্ণ, অক্টোবর ২১, ২০২০

রূপ আর অভিনয়গুণ দুইয়ের সমন্বয় যেন সাদিয়া জাহান প্রভা। দীর্ঘদিন ধরেই বিনোদন অঙ্গনে। ছোটপর্দার জনপ্রিয় মুখ। যত দিন যাচ্ছে, বাড়ছে অভিনয়দক্ষতা।

গেল জানুয়ারির মাঝামাঝি জনপ্রিয় বেসরকারি টেলিভিশন চ্যানেল এনটিভিতে শুরু হয় নতুন ধারাবাহিক ‘পরের মেয়ে’। আর প্রচারের কয়েক মাসের মধ্যেই দর্শকমহলে তুমুল জনপ্রিয়তা পেয়েছে ধারাবাহিকটি। শুধু গৃহে টিভির পর্দায় দর্শক এ নাটক দেখছেন এমন নয়, অনলাইন প্ল্যাটফর্মগুলোতেও নন্দিত হচ্ছে।

জীবন ও বাস্তবতার গল্প নিয়ে এ ধারাবাহিক নিয়ে মানুষের আগ্রহের কমতি নেই। প্রতিটি চরিত্র এখন আগ্রহের কেন্দ্রবিন্দুতে। মনোযোগের কেন্দ্রে আছেন প্রভা। এতে তার চরিত্রের নাম নাফিজা।

এ প্রসঙ্গে প্রভা বলেন, নাটকটির নাট্যকার ও নির্মাতাকে ধন্যবাদ দিতে চাই। কারণ তাদের কারণেই আমি এ নাটকে সাবলীলভাবে অভিনয় করছি। দীর্ঘদিন পর এমন একটি অসাধারণ গল্পে কাজ করে আমিও মুগ্ধ। অভিনয় জীবনে এটি আমার অন্যতম মাইলফলক। আমি যখন বাইরে যাই অনেক দর্শকই আমাকে পরের মেয়ে নাটকটির কথা বিশেষভাবে বলেন। একজন অভিনেত্রী হিসেবে এটাও অনেক বড় সাফল্য আমার। খুব কম কাজ করছি এখন; কিন্তু যা করছি তাতে বেশ ভালো সাড়া পাচ্ছি।

অন্যদিকে কিছুদিন আগে সরদার রোকনের পরিচালনায় ‘ইজি লাভ বিজি মন’ নামের একটি খণ্ডনাটকের শুটিং শেষ করেছেন তিনি।