আবারো হলিউডের ছবিতে দীপিকা

প্রকাশিত: ১:৫২ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৩, ২০১৮ | আপডেট: ১:৫২:অপরাহ্ণ, সেপ্টেম্বর ৩, ২০১৮

নিজের ইন্ডাস্ট্রিতে দীপিকা পাড়ুকোন সাফল্যের তুঙ্গে রয়েছেন। ছবি প্রতি নিচ্ছেন সর্বোচ্চ পারিশ্রমিক। জনপ্রিয়তার দিক দিয়েও অন্যদের চেয়ে এগিয়ে এই নায়িকা। হলিউডের সিনেমা জগতে আগেই অভিষেক হয়েছে দীপিকার। ‘ট্রিপল এক্স: দ্য রিটার্ন অব জেন্ডার কেজ’-এ তিনি অভিনয় করেছিলেন ভিন ডিজেলের সঙ্গে।

আবারো হলিউডের ছবিতে অভিনয় করতে যাচ্ছেন দীপিকা। ‘ট্রিপল এক্স’-এর চতুর্থ কিস্তিতে থাকছেন এই বলিউড নায়িকা। এমনকি এবারও তাকে ভিন ডিজেলের সঙ্গেই অভিনয় করতে দেখা যাবে। গুঞ্জনটি বেশ কিছু দিন আগে থেকেই শোনা যাচ্ছিলো। তবে এবার ছবির পরিচালক বিষয়টি নিশ্চিত করলেন। নির্মাতা ডি যে কারুসো টুইট করে জানান, ‘ট্রিপল এক্স ফোর’-এ দীপিকা থাকছেন।

মূলত এক ভক্তের প্রশ্নের জবাবেই তথ্যটি প্রকাশ করেন নির্মাতা ডি যে কারুসো। তার কাছে জানতে চেয়ে এক ব্যক্তি টুইট করেন, ‘ট্রিপল এক্স ফোর’-এ দীপিকা থাকছেন কিনা? পাল্টা টুইটে কারুসো বলেন, হ্যাঁ থাকছেন।

আগামী সপ্তাহেই নাকি ‘ট্রিপল এক্স’-এর পুরো টিম আলোচনায় বসবে। তখনই নির্ধারণ করা হবে শুটিংয়ের শিডিউল। ধারণা করা হচ্ছে আগামী বছরের জানুয়ারিতে শুরু হবে এই ছবির শুটিং।

বর্তমানে দীপিকা ব্যস্ত আছেন বিয়ের প্রস্তুতি নিয়ে। অভিনেতা রণবীর সিংকে বিয়ে করতে চলেছেন দীপ্পি। আগামী নভেম্বরের ২০ তারিখে ইতালির লেক কোমোতে তাদের বিয়ে হওয়ার কথা রয়েছে।