আবাসিক হোটেল থেকে আপত্তিকর অবস্থায় আটক ৫

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৬:১০ অপরাহ্ণ, মে ১১, ২০২১ | আপডেট: ৬:১৩:অপরাহ্ণ, মে ১১, ২০২১

দিনাজপুরের বিরামপুরে দুটি আবাসিক হোটেলে অসামাজিক কার্যকলাপের অভিযোগে দুই নারী ও তিন পুরুষসহ পাঁচজনকে আটক করে ভ্রাম্যমাণ আদালতে তিন মাসের বিনাশ্রম কারাদণ্ডাদেশ প্রদান করা হয়েছে।

আজ মঙ্গলবার দুপুরে বিরামপুর পৌরশহরের লিমা আবাসিক ও ঢাকা বোর্ডিং নামে দুটি আবাসিক হোটেলে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা নির্বাহী ম্যাজিস্ট্রেট পরিমল কুমার সরকার ভ্রাম্যমাণ আদালতে তাদের কারাদণ্ডাদেশ দেন। বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মনিরুজ্জামান কালের কণ্ঠকে বিষয়টি নিশ্চিত করেছেন।

মামলার বরাত দিয়ে ওসি মনিরুজ্জামান বলেন, বিরামপুর পৌরসভার লিমা আবাসিক ও ঢাকা বোর্ডিং-এ দীর্ঘদিন ধরে আবাসিক হোটেলের আড়ালে অনৈতিক ব্যবসা পরিচালিত হয় বলে অভিযোগ রয়েছে।

আজ দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেটসহ সেখানে অভিযান পরিচালনা করা হয়। পরে ওই আবাসিক দুটি থেকে অসামাজিক কার্যকলাপের অভিযোগে দুই নারী ও তিনজন পুরুষকে আটক করা হয়। পরে, তাদের ভ্রাম্যমাণ আদালতে তিন মাসের বিনাশ্রম কারাদণ্ড দেয়া হয়।

জানতে চাইলে বিরামপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট পরিমল কুমার সরকার বলেন, আবাসিক হোটেলে দেহ ব্যবসার অভিযোগে তাদের বিনাশ্রম কারাদণ্ডাদেশ প্রদান করা হয়েছে। অন্য আবাসিকের বিরুদ্ধে এমন অভিযোগ থাকলে তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।