আবাসিক হোটেল থেকে ২৪ জন তরুণ-তরুণী আটক

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৮:১৬ অপরাহ্ণ, মে ১৮, ২০২১ | আপডেট: ৮:১৮:অপরাহ্ণ, মে ১৮, ২০২১

চট্টগ্রামের আনোয়ারা উপজেলার পারকি সমুদ্র সৈকতের সী-ভিউ আবাসিক হোটেলে অভিযান চালিয়ে অনৈতিক কাজে জড়িত থাকার অভিযোগে মঙ্গলবার বিকাল ৩ টায় কর্ণফুলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দুলাল মাহমুদের নেতৃত্বে অভিযান চালিয়ে ২৪ জন তরুণ-তরুণীকে আটক করা হয়েছে।

এসময় আবাসিক হোটেলের নামে অসামাজিক কর্মকান্ড পরিচালনা করার দায়ে হোটেলটি সিলগালা করা হয়েছে বলে পুলিশ জানিয়েছে।

কর্ণফুলী থানা সূত্রে জানাযায়, পারকি বীচে অবস্থিত সী-ভিউ আবাসিক হোটেলটিতে দিনের বেলা সৈকতে বেড়াতে আসার নামে স্কুল-কলেজের শিক্ষার্থী ও তরুণ-তরুণীরা এই হোটেলে বিশ্রামের নামে অনৈতিক কর্মকান্ডে জড়িয়ে পড়ছে বলে স্থানীয় ভাবে অভিযোগ পাওয়ার পর মঙ্গলবার দুপুরে হোটেলটিতে অভিযান পরিচালনা করে ১২ জন বিভিন্ন বয়সের তরুণ-তরুণীকে আটক করা হয়। আটককৃতদের জিজ্ঞাসাবাদে জানাযায় এরা পারকিতে বেড়াতে এসে স্ত্রী পরিচয় দিয়ে হোটেলে বিশ্রামের জন্য কয়েক ঘন্টার ভাড়া নিয়ে অবস্থান করে।

কর্ণফুলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দুলাল মাহমুদ জানান, পারকি সৈকতের সী-ভিউ আবাসিক হোটেল থেকে অসামাজিক কর্মকান্ডে জড়িত থাকার অভিযোগে ১২ জন তরুণ-তরুণীকে আটক করা হয়েছে।

আটককৃতরা অধিকাংশ কম বয়সের তরুণ-তরুণী। তাদের ব্যাপারে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে কথা বলে আইনি ব্যবস্থা নেওয়া হবে। তবে সী-ভিউ আবাসিক হোটেল সিলগালা করা হয়েছে। এই হোটেলের ৩ পরিচালকের বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন আছে।