আবুধাবিতে উইকেট ‘চুরি’ ঢাকায় নান্নুর বাসায় চুরি!

প্রকাশিত: ৮:৫১ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৩, ২০১৮ | আপডেট: ৮:৫১:অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৩, ২০১৮

ইমরুল কায়েসের ভুল কলে সাড়া দিতে গিয়ে রান আউট হন মুশফিকুর রহিম। এশিয়া কাপের সুপার ফোরের চতুর্থ ম্যাচে আফগানিস্তানের বিপক্ষে আবুধাবিতে দুর্দান্ত খেলছিলেন মুশফিকুর রহিম। তার রান আউটের সিদ্ধান্ত নিয়ে বিতর্ক আছে।

রিভিউতে স্পষ্ট দেখা যাচ্ছে, রশিদ খানের হাত স্ট্যাম্পে আঘাত হানার আগেই স্ট্যাম্প ভেঙে যায়। কয়েকদফা রিভিউ দেখেও আউটের সিদ্ধান্ত দেন টিভি আম্পায়ার দক্ষিণ আফ্রিকান শন জর্জ। তার এমন সিদ্ধান্ত নিয়ে সমালোচনা শুরু হয়েছে।

রোববার আবুধাবিতে বাংলাদেশ দলের উইকেট ‘চুরি’ হয়। আর ঢাকার মোহাম্মদপুরের নবোদয় হাউজিং সোসাইটিতে শুক্রবার রাতে চুরির ঘটনা ঘরেট জাতীয় দলের সাবেক অধিনায়ক মিনহাজুল আবেদীন নান্নুর বাসায়। যে কারণে জাতীয় দলের সঙ্গে দুবাই থাকা বাংলাদেশ দলের এ প্রধান নির্বাচক দেশে ফিরে আসেন।

যুগান্তরের সঙ্গে একান্ত আলাপে মিনহাজুল আবেদীন নান্নু বলেন, আমি বাংলাদেশ জাতীয় দলের সঙ্গে দুবাইয়ে ছিলাম। সঙ্গে আমার স্ত্রীও ছিল। সেখান থেকে জানতে পারি বাসায় ডাকাতি হয়েছে। খবর শুনেই দেশে ফিরেছি। পুলিশ এসে দেখেছে। পুরো বাসা তছনছ করে দিয়ে গেছে। ঘরে কোনো জিনিস রাখে নাই তারা। টাকা-পয়সা, অলংকার যা ছিল সব নিয়ে গেছে।

স্বজনরা বলছেন, বাসায় কেউ ছিল না। এই সুযোগে ড্রয়িংরুমের জানালার গ্রিল কেটে ভেতরে ঢুকে দুর্বৃত্তরা।