আমাকে কেউ হারাতে পারবে না: ট্রাম্প

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১২:২১ অপরাহ্ণ, অক্টোবর ২২, ২০২০ | আপডেট: ১২:২১:অপরাহ্ণ, অক্টোবর ২২, ২০২০

আসন্ন মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনের বাকি আর মাত্র ১৩ দিন। নির্বাচনে নিজেদের প্রচার প্রচারণায় থেমে নেই রিপালিকান এবং ডেমোক্র্যাট দলের নেতারা।

এর মধ্যেই বুধবার ২১ অক্টোবর পেনসিলভানিয়া অঙ্গরাজ্যে এক নির্বাচনী জনসভায় ট্রাম্প দাবি করেন, ২০১৬ সালের নির্বাচনে চেয়েও বড় ব্যবধানে ডেমোক্র্যাট প্রতিদ্বন্দ্বীকে হারিয়ে বিজীয় হবেন তিনি।

ডেমোক্র্যাট প্রেসিডেন্ট পদপ্রার্থী জো বাইডেনকে তিনি অনেক বড় ব্যবধানে পরাজিত করতে যাচ্ছেন বলে সমর্থকদের উদ্দেশে বলেন ট্রাম্প।

এদিন জনসভায় প্রতিদ্বন্দ্বী বাইডেনকে তীব্র ভাষায় আক্রমণ করে মার্কিন প্রেসিডেন্ট বলেন, ২০২০ সালের প্রেসিডেন্ট নির্বাচনে বাইডেন জয়ী হলে যুক্তরাষ্ট্রকে একটি সমাজতান্ত্রিক রাষ্ট্রে পরিণত করবেন তিনি।

নিজ সরকারের সাফল্য তুলে ধরে ট্রাম্প দাবি করেন, করোনাভাইরাসের প্রাদুর্ভাবের কারণে আমেরিকার অর্থনীতির যে মারাত্মক ক্ষতি হয়েছিল তা তিনি ছয় মাসের ব্যবধানে পুষিয়ে দিয়েছেন। আমেরিকার অর্থনীতিতে চাঙ্গাভাব ফিরে এসেছে বলেও সমর্থকদের জানান প্রেসিডেন্ট ট্রাম্প।

ট্রাম্প এমন সময় এ দাবি করলেন যখন, প্রাণঘাতী করোনাভাইরাস মহামারির কারণে আমেরিকায় অন্তত ৮০ লাখ মানুষ মারাত্মক দারিদ্র্যের কবলে পড়েছে।