আমার শরীরের মোহে পড়েছিলো সে: সানাই

টিবিটি টিবিটি

বিনোদন ডেস্ক

প্রকাশিত: 7:49 PM, December 6, 2019 | আপডেট: 7:49:PM, December 6, 2019

দেশীয় শোবিজের আলোচিত নাম সানাই মাহবুব। মডেলিং দিয়ে ক্যারিয়ার শুরু করা সানাই নাম লিখিয়েছেন চলচ্চিত্রেও। কিন্তু ক্যারিয়ার শুরু পর থেকেই বিভিন্ন সময়ে বিতর্কের শিকার হয়েছেন তিনি। হাতে কাজ না থাকেলেও সোশ্যাল মিডিয়ায় বেশ সরব সানাই। প্রায় প্রতিদিনই ক্যাপশন সম্বলিত নিজস্ব ছবি শেয়ার করে থাকেন তিনি।

আজকের ঘটনাটি ভিন্ন। আজকেও শোবার ছবি শেয়ার করেছেন ক্যাপশনসহ। কিন্তু সেখানে যে ক্যাপশন লেখা হয়েছে তাতে যথেষ্ট সন্দেহের জন্ম দেয়; আসলেই কারো দ্বারা ধোঁকা পেয়েছেন তিনি!

হৃদয় ভাঙা ইমুজিসহ নিজের ফেসবুক পেইজে সানাই লিখেন, ‘সে কেনো আমার সাথে এমন করলো??? কি দোষ ছিলো আমার! কেনো সমাজ ব্যবস্থা এতো নিম্নমানের! সব দোষ কি কেবল একটা মেয়ের?? কেনো কেউই বোঝার চেষ্টা করলো না আমাকে! শুধু শরীর টাই কি সব??? কি অপরাধ ছিলো আমার এই ক্ষুদ্র শরীরের! আমার এই নারী শরীরের মোহে পড়েছিলো সে, কি দোষ ছিলো আমার! কেনোইবা মিথ্যা ভালোবাসার নাটক করলো আমার সাথে! কি দোষ ছিলো আমার!’

উল্লেখ্য, প্রেমের তাজমহল’ খ্যাত নির্মাতা গাজী মাহাবুবের হাত ধরে চলচ্চিত্রাঙ্গনে নাম লেখান সানাই। তার পরিচালনায় ‘ভালোবাসা ২৪/৭’ নামের একটি ছবিতে জায়েদ খানের বিপরীতে যুক্ত হন সানাই। ছবিটির কিছু অংশের কাজ বাকী রয়েছে। তবে এরইমধ্যে আরো কয়েকটি ছবিতে যুক্ত হয়েছেন এবং ‘ময়নার ইতিকথা’ নামের ছবির কাজ শেষ করেছেন সানাই।