আমি এখনও মানি না বাংলাদেশ ভালো দল : শেহবাগ

টিবিটি টিবিটি

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ২:২৬ অপরাহ্ণ, নভেম্বর ৮, ২০১৯ | আপডেট: ২:২৬:অপরাহ্ণ, নভেম্বর ৮, ২০১৯

প্রথম ম্যাচে বাংলাদেশ জয়ের পর প্রসংশায় ভাসিয়েছিলেন সাবেক ভারতীয় ওপেনার বীরেন্দ্র শেবাগ, কিন্তু এক ম্যাচ পরেই আবারও নিজের আসল রুপ দেখালেন তিনি।

সিরিজ শুরুর আগে বাংলাদেশকে বিভিন্ন আকার ইঙ্গিতে ছোট করা শেবাগ দিল্লিতে বাংলাদেশের কাছে প্রথম ম্যাচ হারার পর বাংলাদেশ ও মুশফিকুর রহিমের ব্যাপক প্রশংসা করেছিলেন। এমনকি মুশফিককে তুলনা দিয়েছিলেন ধোনির সাথে।

কিন্তু বৃহস্পতিবার (৭ নভেম্বর) রাজকোটে বাংলাদেশের বিপক্ষে ভারতের বড় জয়ের পর আবারও নিজের পুরনো রুপে ফিরে গেলেন শেবাগ। প্রথম ম্যাচে দিল্লিতে বাংলাদেশের জয়কে এখন চমক বলছেন তিনি। কারণ রাজকোটে জয়ের এই ধারাবাহিকতা ধরে রাখতে পারেনি বাংলাদেশ। তাই বাংলাদেশকে ভালো দল মানতে নারাজ ভারতের সাবেক এই ওপেনার।

শেবাগ মনে করেন, ভালো দল প্রতিনিয়ত ম্যাচ জয়ের মধ্যে থাকবে। তিনি বলেন, ‘আমি এখনও মানি না বাংলাদেশ ভালো দল। ভালো দলের বৈশিষ্ট্য হচ্ছে তারা প্রতিনিয়ত জিতে। হুটহাট একটা ম্যাচ আপনি জিততেই পারেন। চমক তো যে কেউ করতে পারে। আফগানিস্তান দলও অনেককেই চমকে দিয়েছে। কিন্তু ওরা কি সিরিজ জিতেছিল? না। এই ফরম্যাটে ছোট দল যে কাওকেই চমকে দিতে পারে। একটা বল, একজন ব্যাটসম্যান বা একটা ক্যাচ ম্যাচের মোড় পাল্টে দেয়।’