আমি কাপুরুষ নই, আমি সিংহী : ফারিয়া শাহরিন

টিবিটি টিবিটি

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ৭:৩৬ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২২, ২০২১ | আপডেট: ৭:৩৬:অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২২, ২০২১

তিন দিন আগে নিজের বাগদানের খবর জানিয়েছিলেন ছোট পর্দার অভিনেত্রী ফারিয়া শাহরিন। অন্তর্জালজুড়ে সেসব ছবি এখনও তরতাজা। নিজের বাগদানের রেশ না কাটতেই এই অভিনেত্রী মন্তব্য করেছেন, বিয়ে করে অনেকে ক্যারিয়ারের জন্য সিঙ্গেল হয়ে আছেন।

আজ সোমবার বিকেল ৫টা ২৯ মিনিটে ফেসবুকে ইংরেজি হরফে লেখা ফারিয়া শাহরিনের বাংলা ভাষ্য এমন, ‘এরকম অনেককে চিনি, যাঁরা বিয়ে করে ক্যারিয়ারের জন্য সিঙ্গেল হয়ে আছেন। বাট (কিন্তু) আমার পক্ষে এত লুকোচুরি করা সম্ভব না। লাইফ তো একটাই ভাই আর বিয়ে এনগেজমেন্ট এসব অনেক পবিত্র জিনিস। লুকিয়ে ক্যারিয়ারের জন্য চুলে পাক ধরা পর্যন্ত সিঙ্গেল থাকা সম্ভব না। ক্যারিয়ার অবশ্যই ইম্প (গুরুত্বপূর্ণ), বাট ইচ্ছে ছিল ক্যারিয়ার যখন তুঙ্গে থাকবে তখনই করব শুভ কাজটা, ক্যারিয়ার পড়ে যাওয়ার পর না। কজ (কারণ) আই অ্যাম নট আ কাউয়ার্ড, আই অ্যাম আ লায়নেস (আমি ভীরু নই, সিংহী)।’

চার বছর প্রেমের পর শুক্রবার (১৯ ফেব্রুয়ারি) সন্ধ্যায় রাজধানীর একটি পাঁচতারকা হোটেলে বাগদান সেরেছেন ফারিয়া শাহরিন। ফারিয়ার হবু স্বামীর নাম মাহফুজ রায়ান। রাজধানীর ধানমণ্ডি এলাকায় বাস করেন, পেশায় কুরিয়ার সার্ভিস কর্মকর্তা। চার বছর প্রেমের পর দুই পরিবারের সম্মতিতে বাগদান সেরেছেন তাঁরা।

গণমাধ্যমকে ফারিয়া শাহরিন জানিয়েছেন, চলতি বছরের শেষে তাঁদের বিয়ের পরিকল্পনা রয়েছে।

প্রসঙ্গত, ফারিয়া শাহরিন মালয়েশিয়া থেকে উচ্চশিক্ষা শেষ করে কিছুদিন আগেই স্থায়ীভাবে দেশে ফিরেছেন। ফিরেই কাশ্মীরি প্রেমিকা নামের একটি নাটকে কাজ করে বেশ আলোচিত হন। এরপর পুরোদমে মিডিয়ায় কাজ করছেন। দেশে করোনা সংক্রমণ শুরু হওয়ার পর ঘরবন্দি ছিলেন। করোনা শেষে ফের শুটিংয়ে ফিরেছেন। ব্যাচেলর পয়েন্টে নাটকের মাধ্যমে আলোচনায় আসেন ফের।

২০০৭ সালে ‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার’ প্রতিযোগিতায় প্রথম রানারআপ হয়েছিলেন ফারিয়া শাহরিন। মুঠোফোন সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংকের ‘কথা দিলাম’ প্যাকেজের বিজ্ঞাপনচিত্র তার পরিচিতি বাড়িয়ে দেয় অনেক গুণ। সর্বশেষ কাজল আরেফিন অমির ‘ব্যাচেলর পয়েন্ট’ নাটকে অন্তরা চরিত্রে অভিনয় করে আলোচিত হয়েছেন ফারিয়া শাহরিন।