আমি বিয়ের জন্য তৈরি: কনা

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৮:২৮ পূর্বাহ্ণ, আগস্ট ১৬, ২০১৮ | আপডেট: ৮:২৮:পূর্বাহ্ণ, আগস্ট ১৬, ২০১৮

টিবিটি বিনোদন: দিলশাদ নাহার কনা। চলতি সময়ের জনপ্রিয় সংগীতশিল্পী। ক্যারিয়ারের শুরু থেকে এখন পর্যন্ত বেশকিছু শ্রোতাপ্রিয় গান উপহার দিয়েছেন তিনি। অডিওতেও এ প্রজন্মের মধ্যে বেশ এগিয়ে কনা।

অডিওর পাশাপাশি মিউজিক ভিডিওতেও নিজেকে উপস্থাপন করছেন কনা। প্ল্লেব্যাক ও অডিওর বাইরে স্টেজ, জিঙ্গেল ও বিজ্ঞাপনেও কণ্ঠ দিচ্ছেন নিয়মিত। সব মিলিয়ে সময়টা বেশ ভালো যাচ্ছে তার।

বর্তমান নিয়ে কনা বলেন, ‘ব্যস্ততার মধ্যে ভালোভাবেই চলতি সময়টা পার করছি। এখন মূল ব্যস্ততা ঈদ নিয়েই। বিভিন্ন টিভি চ্যানেলের ঈদ অনুষ্ঠানের শুটিং চলছে। আমি বেছে বেছে ভালো অনুষ্ঠানগুলোতে অংশ নেয়ার চেষ্টা করছি। স্টেজ শোর বাইরের সময়টা মূলত এসব অনুষ্ঠানের শুটিংয়ে দিতে হচ্ছে।

প্ল্লেব্যাকের নিয়ে কনা বলেন, ‘প্ল্লেব্যাকের খবর খুবই ভালো। সব সময় আমি চলচ্চিত্রের গান গাইতে স্বাচ্ছন্দ্যবোধ করি। সিনিয়র থেকে চলতি প্রজন্মের সুরকার সংগীত পরিচালকদের সঙ্গে কাজ করছি। এটা একটি অন্যরকম অভিজ্ঞতা।

কারণ, অনেক ধরনের সুরকারের সঙ্গে কাজ করলে গানও বিভিন্ন ধরনের পাওয়া যায়। আর চলচ্চিত্রের গানে কিন্তু ভ্যারিয়েশন থাকবেই। সুতরাং, সিনেমার গানে একটা চ্যালেঞ্জ থাকে। সেই চ্যালেঞ্জটা নিতে ভালো লাগে।

আর এখন অনেক সিনেমাতেই গাইছি। সর্বশেষ ইমরানের সঙ্গে আমার ‘ও হে শ্যাম’ গানটি শ্রোতা-দর্শক খুব পছন্দ করেছেন। ‘পোড়ামন-২’ সিনেমার এ গানটি এরইমধ্যে এক কোটিরও বেশি দর্শক উপভোগ করেছে। এরপর আরও প্রায় হাফ ডজন নতুন সিনেমাতে গেয়েছি। সেগুলো সামনে প্রকাশ হবে। আমার বিশ্বাস ভালো লাগবে সবার।

নিজের বিয়ে প্রসঙ্গে এই সঙ্গীতশিল্পী বলেন, ‘বিয়ের বিষয়টি শুনতে শুনতে অভ্যস্ত হয়ে গেছি। আমি বিয়ের জন্য তৈরি আছি। শুভ কাজটা যেকোনো সময় হয়ে যেতে পারে। তবে তা সবাইকে জানিয়েই করবো।’