আরেকটি গানে কণ্ঠ দিলেন রানু (ভিডিও)

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১১:৪৪ পূর্বাহ্ণ, আগস্ট ৩১, ২০১৯ | আপডেট: ১১:৪৪:পূর্বাহ্ণ, আগস্ট ৩১, ২০১৯
সংগৃহীত

বলিউডের দরজা সেই যে রিয়্যালিটি শোয়ের পর খুলে গিয়েছিল রানুর কাছে, তা এখনো অব্যাহত। ‘তেরি মেরি কাহানি’র পর হিমেশের আরো একটি গান রেকর্ড করলেন রানু মন্ডল।

এখন পর্যন্ত সেলিব্রিটির তকমা গায়ে না লাগলেও খ্যাতির বিড়ম্বনা বেশ পোহাতে হচ্ছে তাকে। ভুল করে বেফাঁস শব্দ বলে নেটিজেনদের কটাক্ষের শিকার হয়েছেন তিনি। কিন্তু এসব ব্যাতিরেকেও খবরের শিরোনাম এখন তার দখলে। হিমেশ রেশমিয়ার সঙ্গে ‘আদত’ গানটি গাইলেন রানু।

শুক্রবার সেই গান রেকর্ডের ভিডিও ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার করেছেন হিমেশ রেশমিয়া। সেখানে দেখা যাচ্ছে তেরি মেরি নয়, সম্পূর্ণ আলাদা একটি গান গাইছেন রানু। ‘হ্যাপি হার্ডি অ্যান্ড হীর’ ছবিরই দ্বিতীয় গান ‘আদত’।

রানাঘাট স্টেশনের রানুর একটি গানের ভিডিও রাতারাতি নেটপাড়ায় জনপ্রিয় করে তোলে রানুকে। সেই সূত্রেই মুম্বাইয়ের একটি রিয়্যালিটি শোয়ে অতিথি হিসাবে ডাক পান, গানও শোনান বিচারকদের। বিচারকের আসনে থাকা হিমেশ মঞ্চেই রানুকে তার ছবিতে প্লে-ব্যাকের অনুরোধ করেন। তারপর থেকেই শিরোনামে রানু মন্ডল।

এই ছবিতে অভিনয় করেছেন হিমেশ রেশমিয়া নিজে। গানেও ভিডিয়োতেও রানুর সঙ্গে রেকর্ডিংয়ের দৃশ্য রেখেছেন নির্মাতারা। প্লে-ব্যাকের জন্যই কলকাতা-মুম্বই করতে হচ্ছে রানুকে।
সূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস