“আরে এটা তো আশরাফ সাহেবের টিপসই”…কি দারুন …’

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১১:০৮ অপরাহ্ণ, ডিসেম্বর ৪, ২০১৮ | আপডেট: ১১:০৮:অপরাহ্ণ, ডিসেম্বর ৪, ২০১৮
ফাইল ছবি

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থীদের মনোনয়নপত্র বাছাই শেষে গত রোববার সারা দেশে বিভিন্ন দলের প্রার্থীর মনোনয়নপত্র বাতিল করা হয়েছে। ঋণখেলাপি, কারাদণ্ডাদেশ পাওয়াসহ নানা কারণে তাঁদের প্রার্থিতা বাতিল করেছেন সংশ্লিষ্ট রিটার্নিং কর্মকর্তারা।

বিএনপির পক্ষে ২৯৫ আসনে মোট ৬৯৬ জন মনোনয়নপত্র দাখিল করা হয়েছিলো আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে । তারমধ্যে ১৪১ জনের মনোনয়নপত্র বাতিল হয়েছে। অন্যদিকে ২৬৪ আসনে আওয়ামী লীগের ২৮১ জন প্রার্থীর মধ্যে মনোনয়নপত্র বাতিল হয়েছে মাত্র ৩ জনের।

এ বিষয়ে ইসির ভূমিকা নিয়ে প্রশ্ন তুলেছে বিএনপি। তাদের অভিযোগ, ছোটখাটো ভুলে বিরোধীদের মনোনয়ন বাতিল হলেও ক্ষমতাসীন দলগুলোর প্রার্থীদের বড় বড় ভুল ও অনিয়ম নির্বাচন কমিশন এড়িয়ে যাচ্ছে।

এবার একই বিষয়ে মুখ খুলেছেন আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভোলা-১ আসনের প্রার্থী বাংলাদেশ জাতীয় পার্টির চেয়ারম্যান ব্যারিস্টার আন্দালিব রহমান পার্থ।

মঙ্গলবার বিকেলে নিজের ফেসবুক আইডি থেকে দেওয়া এক স্ট্যাটাসে তিনি লিখেছেন,

‘ঠিক করে সই দেয়া হয় নাই বা মির্জা ফখরুল সাহেবের সই মিলছে না তাই মনোনয়ন বাতিল …। অন্যদিকে আশরাফ সাহেবের টিপসই অনেকটা জাতীয় টিপসই এর মতন …টিপসই দেখা মাত্রই সকল নির্বাচনী কর্মকর্তারা চিনে ফেলল “আরে এটা তো আশরাফ সাহেবের টিপসই”…কি দারুন …’