আর্থিক প্রতারণায় ৬ মাসের জন্য জেলে বলিউড অভিনেত্রী

টিবিটি টিবিটি

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ৬:৫৪ অপরাহ্ণ, জুলাই ২২, ২০১৯ | আপডেট: ৬:৫৪:অপরাহ্ণ, জুলাই ২২, ২০১৯

দীর্ঘদিন ধরে বলিউডের রূপালি পর্দার আড়ালে রয়েছেন ‘সাকি সাকি’ গার্ল খ্যাত কোয়েনা মিত্র। তবে হঠাৎ করেই সংবাদের শিরোনাম হলেন তিনি। যদিও সেটি তার অভিনয়ের জন্য নয় বরং জালিয়াতির মামলায় জড়িয়ে!

হ্যাঁ, চেক জালিয়াতি মামলায় বলিউড অভিনেত্রী কোয়েনা মিত্রকে ছয় মাসের কারাদণ্ড দিয়েছেন মুম্বাইয়ের আন্ধেরির ম্যাজিস্ট্রেট আদালত। ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়া টাইমস এমনটাই জানিয়েছে।

পুলিশ জানিয়েছে, অভিনেত্রীর বিরুদ্ধে অভিযোগ এনেছিলেন আর এক মডেল পুনম শেঠি। পুনমের অভিযোগ, তাঁকে ৩ লাখ টাকার চেক দিয়েছিলেন কোয়েনা। কিন্তু সেই চেক ব্যাঙ্কে বাউন্স করে। এরপরেই কোয়েনার বিরুদ্ধে অভিযোগ জানান পুনম। ২০১৩ সালে কোয়েনাকে একটি আইনি চিঠিও পাঠান পুনম। শুরু হয় মামলা। অবশেষে কোয়েনা মিত্রকে ৬ মাসের জেলের সাজা শুনিয়েছে আদালত।

যদিও গোটা ঘটনাই অস্বীকার করেছেন কোয়েনা। তাঁর দাবি, এমন কোনও চেক তিনি দেননি। তাঁকে ফাঁসানো হয়েছে। নিজেকে নির্দষ প্রমাণ করতে উচ্চতর আদালতেও কোয়েনা আপিল করবেন বলে জানিয়েছেন তাঁর আইনজীবী।

অনেকদিন ধরেই লাইমলাইটের আড়ালে ছিলেন কোয়েনা। কেরিয়ারের শুরুর দিকে অভিনেত্রী হিসেবে তেমন পরিচিতি না পেলেও, মডেল এবং আইটেম ড্যান্সার হিসেবেই যথেষ্টই জনপ্রিয় হয়েছিলেন তিনি। কিন্তু বহুদিন বলিউডের কোনও ছবিতেই দেখা যায়নি তাঁকে। কিন্তু এতদিন পর হঠাৎ কোয়েনা মিত্র-র জেলের সাজার খবর শুনে হতবাক বি-টাউনের অনেকেই।