আলিয়ান্স আরেনায় বায়ার্নের ক্রোধ দেখলো অ্যাতলেতিকো

টিবিটি টিবিটি

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ৫:১৪ অপরাহ্ণ, অক্টোবর ২২, ২০২০ | আপডেট: ৫:১৪:অপরাহ্ণ, অক্টোবর ২২, ২০২০

শুরুটা চ্যাম্পিয়নের মতোই করল বায়ার্ন মিউনিখ। অ্যাতলেটিকো মাদ্রিদকে ৪-০ গোলে উড়িয়ে দিল হ্যান্স ফ্লিকের শিষ্যরা।

দলের এ জয়ে জোড়া গোল করেন কিংসলে কোম্যান। এছাড়া একটি করে গোল করেন লেয়ন গোরেটস্কা ও কোরোঁতাঁ তোলিসোও।

বুধবার আলিয়ান্স অ্যারেনায় ‘এ’গ্রুপের ম্যাচে দুই অর্ধে দুটি করে গোল করে আসরটির ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা।

আলিয়ান্স আরেনায় এদনি দাপুটে ফুটবল উপহার দেয় বায়ার্ন। শুরু থেকে বল দখলে এগিয়ে প্রতিপক্ষের ওপর চাপ বাড়াতে থাকে তারা। বিরতির আগে এবং পরে সমানসংখ্যক দুটি করে গোলও আদায় করে নেয়। যেগুলো আসে কিংসলে কোমান (জোড়া গোল), গোরেটস্কা এবং তোলিসোর পা থেকে।

অবশ্য ম্যাচের তৃতীয় মিনিটে এগিয়ে যাওয়ার সুযোগ পায় অ্যাটলেটিকো। কিন্তু সতীর্থের পাসে পা লাগাতে ব্যর্থ হন এই মৌসুমে সমঝোতায় বার্সেলোনা ছেড়ে আসা লুইস সুয়ারেজ। ১৫তম মিনিটে নিকোলাস সুলের দুর্দান্ত শট পোস্টে লেগে ফিরে আসলে রক্ষা পায় অতিথিরা।

অবশেষ ২৮ মিনিটে প্রথম গোলের দেখা পায় বায়ার্ন। জসুয়া কিমিখের বাড়ানো বলকে ডান পায়ের সাহায্যে জালে পাঠান কোম্যান। এর ১২ মিনিট পর ব্যবধান বাড়ান গোরেটস্কা। কোমানের পাস থেকে ঠিকানা খুঁজে নেন এই জার্মান ফুটবলার।

৬৪ মিনিটে সহজ সুযোগ নষ্ট করে অ্যাটলেটিকোর ইয়ানিক কারাসকো। তার লক্ষ্যভ্রষ্ট শট চলে যায় পোস্টের বাইরে দিয়ে। ৬৬ মিনিটে ফের আনন্দে ভাসে স্বাগতিকরা। দূরপাল্লার শটে এ যাত্রার নায়ক তোলিসো। ৭২ মিনিটে নিজের দ্বিতীয় এবং দলের হয়ে শেষ গোলটি করেন ২০১৯-২০ চ্যাম্পিয়নস লিগের ফাইনালে পিএসজি বধের নায়ক কোম্যান। বাকি সময়ে আর কোনো গোল হয়নি।