আ’লীগের মনোনয়নে এমপি হতে চান ডিপজল

প্রকাশিত: ৬:১৩ অপরাহ্ণ, মে ৩, ২০২১ | আপডেট: ৬:১৩:অপরাহ্ণ, মে ৩, ২০২১

কিছুদিন আগে মারা গেছেন ঢাকা-১৪ আসনের সংসদ সদস্য আসলামুল হক। তার মৃত্যুতে এই আসনে উপনির্বাচনে নৌকার প্রার্থী হতে চান জনপ্রিয় অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল।

সংসদ সদস্য আসলামুল হক ডিপজলের ছোটবেলার বন্ধু। তার অসমাপ্ত কাজগুলো করার জন‌্য এই শূন্য আসনে প্রার্থী হওয়ার ইচ্ছা প্রকাশ করেন তিনি।

ডিপজল বলেন, দল থেকে মনোনয়ন দিলে আমি জিতে আসতে পারব, এ আত্মবিশ্বাস আমার আছে। মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা দেশকে যেভাবে বিশ্ব দরবারে উন্নয়নের রোল মডেল হিসেবে দাঁড় করিয়েছেন, বাংলাদেশকে উন্নয়নশীল দেশে পরিণত করেছেন, আমিও এই উন্নয়নের অংশীদার হয়ে তা এগিয়ে নিতে চাই। প্রধানমন্ত্রীর উন্নয়নের গতিকে বেগবান করতে চাই। তার হাতকে শক্তিশালী করতে চাই।

সিনেমায় খল অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল একসময় বিএনপির রাজনীতির সঙ্গে জড়িত ছিলেন। তিনি ঢাকা সিটিতে কাউন্সিলর পদে নির্বাচন করে জিতেছিলেন। বিএনপির রাজনীতি করে তাকে কারাবরণও করতে হয়েছে। তবে এখন দল পাল্টিয়ে আওয়ামী লীগের টিকিট প্রত্যাশা করছেন এই অভিনেতা।

এর আগে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ডিপজলের ফ্যানপেজে আওয়ামী লীগের মনোনয়ন নিয়ে আলোচনা হলেও এবার সরাসরি তিনি আগ্রহ প্রকাশ করলেন।

সমাজসেবক হিসেবে ডিপজলের সুনাম বেশ পুরনো। সিনেমা শিল্পেও নানা ক্রান্তিলগ্নে দু’হাত খুলে দান করেছেন, সহায়তা দিয়েছেন। এলাকাবাসীর জন্য তার অনেক উদ্যোগই প্রশংসা পেয়েছে।

ডিপজল বলেন, ‘আমার জন্ম এ এলাকায়। এখানকার মানুষের সুখ-দুঃখের সঙ্গে সবসময়ই জড়িয়ে আছি। চেষ্টা করেছি, মানুষের পাশে দাঁড়াতে। আমার এলাকার মানুষের সমস্যা সম্পর্কে আমার চেয়ে বেশি কেউ জানে না। তারা আমার আপনজন। আমি তাদেরই একজন।

প্রসঙ্গত, চলচ্চিত্র অঙ্গনের সেলিব্রেটিদের দলীয় টিকিট নিয়ে এমপি-মন্ত্রী হওয়ার নজির দেশে কম নয়। এক সময়কার জনপ্রিয় অভিনেত্রী কবরী, নায়ক ফারুক, অভিনেতা আসাদুজ্জামান নূর, শিল্পী মমতাজ, অভিনেত্রী সূবর্ণা মুস্তাফা এমপি হয়েছেন।