আলুর তরকারি না খাওয়ায় স্বামীকে পিটিয়ে হাসপাতালে পাঠালেন স্ত্রী!

টিবিটি টিবিটি

আন্তর্জাতিক ডেস্ক

প্রকাশিত: ৯:৫৩ অপরাহ্ণ, আগস্ট ১২, ২০২০ | আপডেট: ৯:৫৩:অপরাহ্ণ, আগস্ট ১২, ২০২০

ডায়াবেটিস থাকায় আলুর তরকারি খাবেন না বলায় স্বামীকে বেধড়ক পেটালেন স্ত্রী। গুরুতর আহত হয়ে তিনি হাসপাতালে ভর্তি হয়েছেন। চিকিৎসকরা জানিয়েছেন, তার কাঁধের দুই হাড়ই ভেঙে গেছে।

এ ঘটনায় থানায় অভিযোগ দায়ের করেছেন ৪০ বছর বয়সী হর্ষদ গোহেল। তার চার কন্যা সন্তান রয়েছে। প্রায় সময়ই স্ত্রীর সঙ্গে গোহেলের দাম্পত্য কলহ লেগেই থাকে।

সম্প্রতি ভারতের আহমেদাবাদের ভাসনা এলাকার সরাইনগরে এ ঘটনা ঘটেছে।

টাইমস অব ইন্ডিয়া এক প্রতিবেদনে জানায়, আহমেদাবাদের ভাসনা এলাকার সরাইনগরের বাসিন্দা হর্ষদ গোহেল ও তাঁর স্ত্রী তারা গোহেল। শুক্রবার রাতে হর্ষদ স্ত্রীকে জিজ্ঞেস করেন, কী রান্না হয়েছে? স্ত্রী জানান, আলুর তরকারি রান্না করেছেন। আর সঙ্গে আছে রুটি। আর তা খেতে না চাওয়ায় শুরু হয় সমস্যা।

এফআইআরে হর্ষদ বলেন, ‘আলুর তরকারি কথা শুনে আমি তারাকে জিজ্ঞেস করি আমার শরীরের জন্য আলু ভালো নয় জেনেও কেন ওই আলুর তরকারি রান্না করলে। এ কথা শুনে আমার স্ত্রী রেগে যায়। এর পরই সে আমাকে মারতে শুরু করে।’

জানা গেছে, বাদানুবাদ চলাকালে ব্যাট দিয়ে হর্ষকে এলোপাতাড়ি পেটাতে শুরু করেন স্ত্রী তারা। নিজেকে বাঁচাতে চিৎকার করতে শুরু করেন হর্ষদ। শেষ পর্যন্ত প্রতিবেশীরা তাঁকে স্ত্রীর হাত থেকে উদ্ধার করেন।

আহত অবস্থায় এলিস ব্রিজ এলাকায় ভিএস হাসপাতালে নিয়ে যাওয়া হয় হর্ষদকে। তাঁর ডান কাঁধের হাড় ভেঙে গেছে।