‘আল ইজ ওয়েল’ বলছেন কেন আমির খান?

টিবিটি টিবিটি

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১০:৩৬ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ৭, ২০১৮ | আপডেট: ১০:৩৬:পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ৭, ২০১৮

টিবিটি বিনোদনঃরাজকুমার হিরানির ‘থ্রি ইডিয়টস’ সিনেমায় অভিনয় করে তাক লাগিয়ে দিয়েছিলেন জনপ্রিয় অভিনেতা আমির খান। সিনেমাটির বিখ্যাত সংলাপ ‘আল ইজ ওয়েল’—যা এখনো দর্শকের মুখে মুখে ফেরে।

সেই জনপ্রিয় সংলাপটি নাকি মি. পারফেকশনিস্ট অভিনেতা আমিরের দারুণ প্রিয়। আজও যখন দুশ্চিন্তাগ্রস্ত হয়ে পড়েন তিনি, তখন বুকে হাত রেখে সংলাপটি আওড়ান আমির খান।

সিনেমা মুক্তি পাওয়ার আগেই দুশ্চিন্তাগ্রস্ত হয়ে পড়েন আমির খান। তার পরবর্তী সিনেমা ‘থাগস অব হিন্দুস্তান’ আর দুই মাস পরেই মুক্তি পেতে চলেছে। বলা বাহুল্য আবারও বেশ দুশ্চিন্তায় পড়েছেন তিনি। সম্প্রতি পিটিআইয়ের একটি সাক্ষাৎকারে আমির খান জানিয়েছেন দুশ্চিন্তা থেকে মুক্তি পেতে ‘থ্রি ইডিয়টস’ সিনেমার কথা মনে করেন।

আমির বলেন, ‘সিনেমা মুক্তি পেতে আর মাত্র দুই মাস বাকি। আর স্বভাবতই আমি দুশ্চিন্তাগ্রস্ত। “থ্রি ইডিয়টস” করার পর থেকে আমি একটা উপায় খুঁজে পেয়েছি, যা আমাকে একটু হলেও সান্ত্বনা দেয়। নিজের বুকে ডান হাত রেখে বলুন, ‘আল ইজ ওয়েল”।’

অমিতাভ বচ্চনের সঙ্গে প্রথমবার ‘থাগস অব হিন্দুস্তান’ সিনেমায় আমির খান অভিনয় করতে চলেছেন। তাদের সঙ্গে ক্যাটরিনা কাইফ ও ফাতিমা সানা শেখকেও অভিনয় করতে দেখা যাবে। বিজয় কৃষ্ণ আচার্য পরিচালিত ‘থাগস অব হিন্দুস্তান’ আগামী ৭ নভেম্বর মুক্তি পেতে চলেছে।

সূত্র: এনডিটিভি