আশাশুনিতে অস্ত্রের মুখে জিম্মী করে দুর্ধর্ষ ডাকাতি

প্রকাশিত: ৯:৪৮ অপরাহ্ণ, জুলাই ৪, ২০২০ | আপডেট: ৯:৪৮:অপরাহ্ণ, জুলাই ৪, ২০২০

জি এম মুজিবুর রহমান, আশাশুনি (সাতক্ষীরা) প্রতিনিধি: আশাশুনি উপজেলার কুল্যায় গভীর রাতে বাড়ির লোকদেরকে অস্ত্রের মুখে জিম্মী করে দূর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। শুক্রবার দিবাগত রাতে কুল্যা গ্রামের সাধু পাড়ায় এ ডাকাতির ঘটনা ঘটে।

বুধহাটা বাজারের মুদি ব্যবসায়ী শিবপদ সাধুর ছেলে নিলকান্ত সাধু জানান, তারা দোকান থেকে রাতে বাড়ি ফিরে যথারীতি খাওয়া দাওয়া শেষে ঘুমিয়ে পড়ি। রাত্র ৩ টার দিকে ঘরের পেছনের জানালার গ্রীল ভেঙ্গে অল্প বয়সী ৫/৬ জন ছেলে বাড়ীর ভেতরে প্রবেশ করে। তারা একে একে বাড়ির সকলকে অস্ত্রের মুখে জিম্মি করে হাত-পা বেঁধে ফেলে। এসময় ঘরের আসবাবপত্র তছনছ করে, আলমারীতে রাখা নগদ ২০ হাজার টাকা, ২ ভরি ওজনের স্বর্ণালঙ্কার ও ৩টি মোবাইল ফোন নেয়। ঘন্টা খানের ডাকাতির পর তারা বাড়ীর গেটের চাবী নিয়ে গেট খুলে চলে যায়।

সাতক্ষীরার অতিরিক্ত পুলিশ সুপার (দেবহাটা সার্কেল) শেখ ইয়াছিন আলী ও আশাশুনি থানার অফিার ইনচার্জ গোলাম কবির শনিবার (৪ জুলাই) সকালে ঘটনাস্থল পরিদর্শন করেন। তদন্ত কালে অতিরিক্ত পুলিশ সুপার (দেবহাটা সার্কেল) শেখ ইয়াছিন আলী অভিযুক্তদের গ্রেফতারের জন্য পুলিশের অভিযান অব্যাহত আছে।

অতি দ্রæত অপরাধীদের সনাক্ত করে তাদের আইনের আওতায় নিয়ে আা হবে এবং এধরণের অপরাধ যেন আর না ঘটে, সে ব্যাপারে রাতে পুলিশি টহল জোরদার করা হবে বলে আশ^াস প্রদান করেন। এসময় কুল্যা ইউপি চেয়ারম্যান আব্দুল বাছেদ আল হারুণ চৌধুরী, ইউপি সদস্য আলহাজ্ব আব্দুল মাজেদ গাজী, এড. দেবাশীষ মুখার্জী প্রমুখ উপস্থিত ছিলেন।