আশাশুনিতে ভ্রাম্যমাণ আদালতে ৪ গাড়ী চালককে জরিমানা

প্রকাশিত: ৯:০৬ অপরাহ্ণ, জুন ২৯, ২০২০ | আপডেট: ৯:০৬:অপরাহ্ণ, জুন ২৯, ২০২০

জি এম মুজিবুর রহমান, আশাশুনি (সাতক্ষীরা) প্রতিনিধি: সরকারি নির্দেশনা অমান্য করায় আশাশুনিতে মোবাইল কোর্ট পরিচালনা করে ৪ ইজিবাইক ও মটর সাইকেল চালকের বিরুদ্ধে মামলা ও জরিমানা আদায় করা হয়েছে। সোমবার উপজেলার বড়দল ইউনিয়নে এ মোবাইল কোর্ট পরিচালনা করা হয়।

জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট এস এম মোস্তফা কামালের নির্দেশে করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে সরকারি নির্দেশ প্রতিপালন বাস্তবায়নের লক্ষ্যে মোবাইল কোর্ট পরিচালনা করা হয়। সহকারী কমিশনার (ভূমি) ও বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট শাহিন সুলতানা মোবাইল কোর্ট পরিচালনা করেন।

মানিকখালী ব্রীজের মুখ থেকে বড়দলের গোয়ালডাঙ্গা বাজার পর্যন্ত সড়কে মোবাইল কোর্ট পরিচালনাকালে মাস্ক ব্যবহার না করা ও সামাজিক দূরত্ব বজায় না রাখার অপরাধে, ফকরাবাদ গ্রামের বেলায়েত গাজীর পুত্র ইজিবাইক চালক শাহিনুরকে ২০০ টাকা, আানুলিয়া গ্রামের মমতাজ উদ্দিনের পুত্র মটর সাইকেল চালক মোক্তার হোসেনকে ১০০ টাকা, ডুমুরপোতা গ্রামের মোসলেম সরদারের পুত্র ইজিবাইক চালক বাদশাকে ১০০ টাকা ও আনুলিয়া গ্রামের জসিম উদ্দিন গাজীর পুত্র ইজিবাইক চালক অজিয়ার রহমানকে ১০০ টাকা জরিমানা করা হয়। পরবর্তীতে আর এমন অপরাধ না করতে সকলকে সতর্ক করে দেওয়া হয়। এসময় এসি (ল্যান্ড) অফিসের নাজির সুগত অধিকারীসহ পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।