আশাশুনির শীতলপুর কুলসুমিয়া এতিমখানা পরিদর্শনে ওসি গোলাম কবির

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৯:১৩ অপরাহ্ণ, নভেম্বর ২৯, ২০২০ | আপডেট: ৯:১৩:অপরাহ্ণ, নভেম্বর ২৯, ২০২০

জি এম মুজিবুর রহমান, আশাশুনি, সাতক্ষীরা প্রতিনিধি: আশাশুনি উপজেলার শীতলপুর কুলসুমিয়া এতিমখানা পরিদর্শন ও মতবিনিময় করেছেন আশাশুনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ গোলাম কবির। রবিবার দুপুর ১২ টার দিকে তিনি এতিমখানায় গমন করেন।

অসহায় গরীব ও মাতা-পিতা হারা এতিম ছেলেদের উন্নতমানের ভরণপোষণের মাধ্যমে এতিমখানা পরিচালনা করে আসছেন বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব মোঃ আকরাম হোসেন।

মাদরাসাটিতে ছেলেরা পবিত্র কোরআনের হেফজ (মুখস্ত) সহ ঈমান, আমল, সুশৃংখল ও দ্বীনি আকীদা সম্পন্ন মানুষ তৈরিতে দায়িত্ব আনজাম করা হচ্ছে। প্রতিষ্ঠানটি পরিদর্শন করেছেন, ওসি গোলাম কবির। এসময় তিনি মাদরাসা শিক্ষার্থীদের সাথে একান্তে কথা বলেন। তাদের মুখে পবিত্র কোরআন তেলাওয়াত ও হামদ-নাত শ্রবন বরেন।

তিনি এতিমখানার সার্বিক অবস্থা সম্পর্কে খোজখবর নেন। একই সাথে ইসলাম ও পবিত্র কোরআন নাজিল হওয়ার পূর্বসূত্র, সানে নুজুল, সালাতসহ দ্বীনি আমল এবং সামাজিক ও নৈতিক শিক্ষার ব্যাপাওে কথা বলেন।

এসময় এতিমখানার প্রতিষ্ঠাতা ও সভাপতি আলহাজ্ব মোঃ আকরাম হোসেন, সেক্রেটারী মনিরুজ্জামান মনি, প্রধান হাফেজ আছাদুল হক, হাফেজ আঃ গফুর, প্রতিষ্ঠাতার পুত্র তায়হান হোসেন তোহা প্রমুখ উপস্থিত ছিলেন।