আশাশুনি ঘুরে গেলেন জনপ্রশাসন মন্ত্রণালয়ের সচিব ইউসুফ হারুন

প্রকাশিত: ৮:২২ অপরাহ্ণ, জানুয়ারি ২৪, ২০২০ | আপডেট: ৮:২২:অপরাহ্ণ, জানুয়ারি ২৪, ২০২০
ছবি: টিবিটি

জি এম মুজিবুর রহমান, আশাশুনি (সাতক্ষীরা) প্রতিনিধি: গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের জন প্রশাসন মন্ত্রণালয়ের মাননীয় সচিব শেখ ইউসুফ হারুন আশাশুনিতে দিনভর সফর করেছেন। শুক্রবার সকালে তিনি আশাশুনিতে আসেন।

সচিব শুক্রবার সকাল ১০ টায় আশাশুনি উপজেলার দরগাহপুরে গমন করেন। দরগাহপুর তাঁর নিজ জন্মস্থান। দরগাহপুরে পৌছে তিনি প্রথমে দরগাহপুর ছিদ্দিকীয়া আলিম মাদরাসায় গমন করেন। এরপর তিনি একে একে ৩৭ নং দরগাহপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়, দরগাহপুর বাগদাদিয়া রহমানিয়া হাফিজিয়া মাদরাসা, দরগাহপুর রহমানিয়া জামে মসজিদ, দরগাহপুর এসকেআরএইচ কলেজিয়েট স্কুল, দক্ষিণ বাংলা অন লাইন পত্রিকা অফিস এবং দরগাহপুরস্থ শেখ রাসেল মিনি স্টেডিয়ামে গমন করেন।

এক পর্যায়ে তিনি আশাশুনি প্রেসক্লাব নেতৃবৃন্দের সাথেও কথা বলেন। এসময় সকল স্থানের বিস্তারিত খোজখবর নেন, সমস্যার কথা মনোযোগ সহকারে শ্রবণ করেন, নদী খনন, স্টেডিয়ামের সড়ক উন্নয়ন, বাইপাস সড়ক নির্মান, স্কুলের বিল্ডিং ও ছিদ্দিকীয়া মাদারাসার মসজিদের ছাদ নির্মানসহ বিভিন্ন সমস্যা সমাধান ও উন্নয়নে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহন করবেন বলে আশ^স্থ করেন। প্রেসক্লাবের উন্নয়নের বিষয়টিও তিনি মনে রাখবেন বলে জানান। এছাড়া এলাকার অসহায় ও দুর্দশাগ্রস্ত মানুষের কথা শুনে তাদের ব্যাপারেও পরামশর্^ ও সহযোগিতার আশ্বাস প্রদান করেন।

সচিব ইউসুফ হারুনের সফর কালে সাতক্ষীরা জেলা প্রশাসক এস এম মোস্তফা কামাল, পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান, পাইকগাছা উপজেলা চেয়ারম্যান গাজী মোহাম্মদ আলি, উপজেলা নির্বাহী অফিসার আশাশুনি মীর আলিফ রেজা, ইউএনও পাইকগাছা জুলিয়া সুকাইনা, সাতক্ষীরা সরকারি কলেজের অধ্যক্ষ, সহকারী কমিশনার (ভূমি) আশাশুনি পাপিয়া আক্তার, উপজেলা ভাইস চেয়ারম্যান অসীম বরণ চক্রবর্তী, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আঃ হান্নান, দরগাহপুর ইউপি চেয়ারম্যান শেখ মিরাজ আলি, লক্ষ্মীপুর ল²ীখোলা ইউপি চেয়ারম্যান আরিফুজ্জামান তুহিন, রহমানিয়া জামে মসজিদের সভাপতি শেখ মতলুবর রহমান, আশাশুনি প্রেসক্লাব প্রতিষ্ঠাতা সভাপতি জি এম মুজিবুর রহমান, দরগাহপুর প্রেসক্লাব সভাপতি শেখ হিজবুল্লাহ, আশাশুনি প্রেসক্লাব সদস্য সোহরাব হোসেন, নূর আলম, দক্ষিণ বাংলা অন লাইন পত্রিকার সম্পাদক অধ্যাপক শেখ আশিকুর রহমানসহ আশাশুনি প্রেসক্লাব ও দরগাহপুর আঞ্চলিক প্রেসক্লাবের সদস্যবৃন্দ এবং বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও প্রতিষ্ঠান প্রতিনিধি ও সরকারী কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। সচিব মহোদয় বিকাল ৪.৩০ টায় পাইকগাছা গমন করেন।