আশাশুনি মহিলা মেম্বার প্রার্থীর পক্ষে মতবিনিময় সভা

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৯:২২ অপরাহ্ণ, জানুয়ারি ২৪, ২০২১ | আপডেট: ৯:২২:অপরাহ্ণ, জানুয়ারি ২৪, ২০২১

জি এম মুজিবুর রহমান, আশাশুনি সংবাদদাতা: আশাশুনি সদর ইউনিয়নে ২নং ওয়ার্ডের সংরক্ষিত আসনের মহিলা মেম্বার প্রার্থী মর্জিনা ইসলাম বেবীর পক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার সকালে দুর্গাপুর গ্রামে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, সাবেক ইউপি সদস্য শহিদুল ইসলাম টুপ, প্রার্থীর স্বামী আজহারুল ইসলাম, মোছাফির রহমান, মনিরুল ইসলাম, সিরাজুল ইসলাম, নূরবানু প্রমুখ। বক্তাগণ বলেন, প্রার্থী মর্জিনা বিগত নির্বাচনে ২০৬২ ভোট পেয়ে মাত্র ১৮ ভোটের ব্যবধানে পরাজিত হয়েছিল।

এবছর তার অবস্থা আরো ভাল হওয়ায় প্রতিপক্ষ তার ও তার পরিবারের বিরুদ্ধে অপপ্রচার শুরু করেছে। এক বছর আগে ঢাকায় তার চাচাত ভাই ৩ স্ত্রীর স্বামী মুরাদ আত্মহত্যা করেছিল। তখন এনিয়ে কোন প্রশ্ন না থাকলেও এক বছর পর এসে ষড়যন্ত্রকারীরা বিদেশ ফেরৎ (কখন কি বলে ঠিক নাই) তার মাকে দিয়ে সংবাদ সম্মেলন করিয়ে তার পুত্রকে হত্যা করা, টাকা হাতিয়ে নেওয়াসহ নানা মিথ্যা ও কাল্পনিক অভিযোগ করা হয়েছে। মোবাইলে কথা বললে আত্মহত্যাকারী মুরাদের ফুফু খুকু সাংবাদিকদের বলেন, মুরাদ আত্মহত্যা করলে পুলিশ তাকে উদ্ধার করে, তার মৃতদেহ আমি উপস্থিত থেকে বাড়িতে আনার ব্যবস্থা করি। তাকে হত্যা করা হয়েছে বলে অভিযোগ করা হলে সেটি সম্পূর্ণ মিথ্যা।

আত্মহত্যাকারী মুরাদের বোন মারিয়া সুলতানা জানান, এক বছর আগে ভাড়া বাড়ির গেটে ভাই আত্মহত্যা করেছিল। তখন চাচাত ভাই বাধন আশাশুনিতে ছিল। দাফনের সময় আমি উপস্থিত ছিলাম। ভাইয়ের দু’স্ত্রীর কারণে ঝগড়া ফাসাদ ছিল। মৃত্যুর এক মাস আগে সে দ্বিতীয় বিয়ে করেছিল। ২য় বউ বড় বউকে তালাক দিতে চাপ দিলে সমস্যায় ছিল ভাই। সংবাদ সম্মেলনের ব্যাপারে আমি মার কাছে শুনলে তিনি করেননি বলে জানায়। তবে তার সন্তান মারা গেছে তিনি তার মত করে চলবেন, বলবেন সেটি স্বাভাবিক বলে তিনি মনে করেন।