আশাশুনি সরকারি কলেজের অধ্যক্ষের পদত্যাগের দাবীতে মানববন্ধন

প্রকাশিত: ৯:১২ অপরাহ্ণ, জুলাই ২০, ২০১৯ | আপডেট: ৯:১২:অপরাহ্ণ, জুলাই ২০, ২০১৯
ছবি: টিবিটি

জি এম মুজিবুর রহমান, আশাশুনি (সাতক্ষীরা) প্রতিনিধি: আশাশুনি সরকারি কলেজের অধ্যক্ষ মিজানুর রহমানের পদত্যাগের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার বেলা ১১ টায় কলেজ ক্যাম্পাসে এ কর্মসূচি পালন করা হয়।

কলেজের সাধারণ ছাত্রদের ব্যানারে আয়োজিত কর্মসূচিতে কলেজের ছাত্রছাত্রীসহ কলেজ ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। ৯০ এর দশকের চট্রগ্রাম বিশ^বিদ্যালয়ে জামাত-শিবির ক্যাডার দুর্নীতিবাজ অধ্যক্ষ মিজানুর রহমানকে অবিলম্বে পদত্যাগের দাবীতে মানববন্ধন চলাকালে ২য় বর্ষের ছাত্র সাইমুন ইসলাম তারিকের সভাপতিত্বে বক্তব্য রাখেন, কলেজ ছাত্রলীগ সভাপতি আশরাফুজ্জামান তাজ, সাধারণ সম্পাদক তানভীর রহমান রাজ, অনার্স ৩য় বর্ষের ছাত্র ইমদাদুল ইসলাম, আশরাফুজ্জামান শাওন, শাহরুল ইসলাম, নূর মোহাম্মদ শান্ত, বাপ্পী, আল মামুন, আমান, শামীম, চাঁদ, রাফসান প্রমুখ।

অধ্যক্ষ মিজানুর রহমান কলেজে যোগদানের পর হতে কলেজের ছাত্র ছাত্রীদের নিকট থেকে প্রবেশপত্র বিতরণে অতিরিক্ত অর্থ আদায়, কলেজে আইডি কার্ড দেওয়া ও প্রত্যেক পরীক্ষার সময় প্রাকটিক্যাল পরীক্ষার নামে অতিরিক্ত অর্থ আদায় করা, কলেজের সিনিয়র শিক্ষকদের কারণে অকারণে শো-কজ করা ও মোটা অংকের অর্থের বিনিময়ে শিক্ষকদের এমপিও করানোসহ একাধিক অভিযোগ এনে বক্তাগণ তার পদত্যাগ দাবী করেন।

পদত্যাগ না করলে ধর্মঘটসহ বৃহত্তর কর্মসূচি ঘোষণার হুশিয়ারী উচ্চারণ করা হয়। পরে কলেজ ক্যাম্পাসে বিক্ষোভ মিছিল বের করা হয়।