আশুলিয়ায় নিয়ন্ত্রণ হারিয়ে নদীতে ট্রাক, ২ লাশ উদ্ধার, নিখোঁজ ২

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১০:২৩ পূর্বাহ্ণ, জানুয়ারি ২৯, ২০১৯ | আপডেট: ১০:২৩:পূর্বাহ্ণ, জানুয়ারি ২৯, ২০১৯

আজ মঙ্গলবার সকাল সাড়ে ৭টার দিকে সাভারের আশুলিয়ার মরাগাঙ্গ এলাকায় ইটবোঝাই একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে তুরাগ নদীতে তলিয়ে গেছে।

এ ঘটনার পর ট্রাকচালকসহ দুজনের মৃতদেহ উদ্ধার করা হলেও এখনও নিখোঁজ রয়েছেন দুজন। এ সময় একজন আহত হয়েছেন। তাকে চিকিৎসা দেয়া হয়েছে।

আবদুল্লাপুর-বাইপাইল সড়কে মরাগাঙ্গ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে উদ্ধারে কাজ করছে উত্তরা ও টঙ্গী ফায়ার সার্ভিসের ডুবুরি দল।

নিহতরা হলেন- চালক মুজাহিদ হেলপার শাহিন। তাদের বাড়ি শেরপুরে শাহীন ঝিনাইগাতি থানার ঘাগড়া গ্রামে। নিখোঁজরা হলেন- শেরপুরের শিপন ও নৈশপ্রহরী কাদের। তাদের বাড়ি ময়মনসিংহ বলে জানা গেছে।

এ বিষয়ে আশুলিয়া থানার ওসি রিজাউল হক দিপু জানান, মরাগাঙ্গ এলাকায় পদ্মা ব্রিক থেকে ইটবোঝাই করে আশুলিয়ার টঙ্গাবাড়ি যাচ্ছিল ট্রাকটি। পথে মরাগাঙ্গ এলাকায় ব্রিজে ওই ট্রাকের সামনের চাকা বাস্ট হয়ে যায়।

এ সময় নিয়ন্ত্রণ হারিয়ে তুরাগ নদীতে তলিয়ে যায় ট্রাকটি। তাৎক্ষণিকভাবে একজনকে আহতাবস্থায় উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়। পরে তুরাগ নদী থেকে মুজাহিদ ও শাহিনের মৃতদেহ উদ্ধার করা হয়। তবে এখনও নিখোঁজ রয়েছেন দুজন।

খবর পেয়ে উদ্ধারে কাজ করছে উত্তরা ও টঙ্গী ফায়ার সার্ভিসের ডুবুরি দল। ট্রাকটি নদীর ৪০ ফিট নিচে রয়েছে বলে ধারণা করছেন উদ্ধারকাজে অংশ নেয়া ডুবুরিরা।