আশুলিয়ায় সড়কে গাছ ফেলে ডাকাতি

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৬:৩০ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৭, ২০১৯ | আপডেট: ৬:৩০:অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৭, ২০১৯

তুহিন আহামেদ, আশুলিয়া প্রতিনিধি : আশুলিয়ায় সড়কে গাছ ফেলে চলন্ত প্রাইভেটকার, ট্রাক ও ক্যাভার্ড ভ্যানে ডাকাতির ঘটনা ঘটেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

ডাকাতিতে বাঁধা দেয়ায় গাড়ির চালকসহ পাঁচ জনকে পিটিয়ে আহত করেছে ডাকাতরা। তবে পুলিশ জানিয়েছে ডাকাতির কোন ঘটনা ঘটেনি। ছিনতাইয়ের চেষ্টা চললেও পুলিশের উপস্থিতি টের পেয়ে তারা পালিয়ে যায়।

বৃহস্পতিবার ভোর রাতে আশুলিয়ার বিশমাইল-জিরোবো সড়কের কুটুরিয়া বাসষ্ট্যান্ডের কাছে ডাকাতির এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, ভোর রাতে ওই সড়কের পাশের একটি বড় গাছ কেটে রাস্তায় ফেলে ১০/১২ সদস্যের ডাকাতদল ধারালো অস্ত্র নিয়ে সড়কে চলাচলরত প্রাইভেটকার, ট্রাক, ক্যাভার্ডভ্যান, অটোরিকশা থামিয়ে সবাইকে অস্ত্রের মুখে জিম্মি করে নগদ টাকা, মোবাইল ফোন ও স্বর্ণালঙ্কার লুটপাট করে নেয়। এসময় ডাকাতিতে বাঁধা দিতে গেলে ডাকাতরা গাড়ি চালকসহ পাঁচ জনকে পিটিয়ে আহত করে। আহতদের স্থানীয় ক্লিনিকে চিকিৎসা দেয়া হয়েছে। ঘটনার মূহুর্তে ওই সড়কে যানচলাচল বন্ধ থাকে। পরে সকাল ৭টায় স্থানীয়রা ডাকাতিতে ব্যবহৃত গাছগুলো সড়ক থেকে সড়িয়ে নিলে যানচলাচল স্বাভাবিক হয়।

জানতে চাইলে, আশুলিয়া থানার অফিসার ইনচার্জ রিজাউল হক দীপু বলেন, ওই সড়কে ডাকাতির ঘটনা ঘটেনি। তবে মাঝে মধ্যে ছিনতাইকারিদের উপদ্রবের খবর জানা যায়। ভোরে এরকমই একটি ছিনতাইকারি দল চেষ্টা চালাতে গেলে পুলিশের উপস্থিতি টের পেয়ে তারা পালিয়ে যায়।
বার্তা প্রেরক,