আ.লীগের ‘নির্বাচনী ট্রেন’ থামবে বিরামপুরে

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১২:৩৫ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৭, ২০১৮ | আপডেট: ১২:৩৫:অপরাহ্ণ, সেপ্টেম্বর ৭, ২০১৮
ফাইল ছবি

একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে ‘নির্বাচনী ট্রেন যাত্রা’ শুরু করেছে বাংলাদেশ আওয়ামী লীগ। এরই অংশ হিসেবে আগামীকাল শনিবার নির্বাচনী ট্রেন থামবে দিনাজপুরের বিরামপুরে। বিকেল সাড়ে ৩টায় দিনাজপুরের বিরামপুরে নীলসাগর এক্সপ্রেসে করে আসছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ।

বিরামপুর রেলস্টেশনে এক পথসভায় অংশ নিবেন তারা। এতে সভাপতিত্ব করবেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি মিজানুর রহমান মন্ডল। বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খাইরুল আলম রাজু।

নির্বাচনের আগে আওয়ামী লীগের কেন্দ্রীয় এই নেতার আগমনে বিরামপুর, নবাবগঞ্জ, ঘোড়াঘাট ও হাকিমপুর উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীদের মধ্যে প্রাণচাঞ্চল্য ফিরে এসেছে।

সেতুমন্ত্রীর সফরসঙ্গী হিসেবে থাকবেন, আওয়ামী লীগের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক এমপি, সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী ও মোজাম্মেল হক এমপি। কেন্দ্রীয় এই নেতাদের আগমনে এরই মধ্যে পথসভার স্থান পরিদর্শন করেছেন দিনাজপুর -৬ আসনের সংসদ এমপি শিবলী সাদিক।

বিরামপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খাইরুল আলম রাজু বলেন, কেন্দ্রীয় নেতাদের সফরের মধ্যে শুরু হবে নৌকার নির্বাচনী প্রচারণা। নেতাদের দিক নির্দেশনা মোতাবেক স্থানীয় নেতাকর্মীরা কাজ করবে বলে আমার বিশ্বাস।