আ.লীগ নেতার গাড়িতে ধাক্কা: সবুজের পর মারা গেলেন আরাফাতও

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৫:০৩ অপরাহ্ণ, আগস্ট ২৯, ২০১৮ | আপডেট: ৫:০৩:অপরাহ্ণ, আগস্ট ২৯, ২০১৮

টিবিটি দেশজুড়েঃ কক্সবাজারের চকরিয়ায় জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও পৌর আওয়ামী লীগের সভাপতির গাড়ির সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষে আহত ওয়ার্ড ছাত্রলীগ নেতা নাবিউল আরাফাতও (১৭) মারা গেছেন। এর আগে দুপুরে ঘটনাস্থলে মারা যান ওই ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক পাবেল রহমান সবুজ (১৮)।

বুধবার দুপুরে কক্সবাজার-চট্টগ্রাম মহা-সড়কের চকরিয়া মালুমঘাট ছগিরশাহকাটা দরগাহ গেইট এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহত আরাফাত চকরিয়া পৌরসভার পশ্চিম দিগরপানখালী এলাকার ৯ নং ওয়ার্ডের ছাত্রলীগের সহ-সভাপতি ছিলেন। আর পাবেল একই ওয়ার্ডের সাধারণ সম্পাদক ও জানে আলমের ছেলে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, চকরিয়া থেকে কক্সবাজারমুখী সড়কে পৌর আওয়ামী লীগের সভাপতি জাহেদুল ইসলাম লিটুর পাজারো জিপ গাড়িতে বিপরীত দিকে আসা ছাত্রলীগ নেতাদের মোটরসাইকেলের সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই নিহত হন ছাত্রলীগ নেতা পাবেল রহমান সবুজ।

গুরুতর আহত অবস্থায় ছাত্রলীগ নেতা আরাফাতকে চট্টগ্রাম ম্যাক্স হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে রাত সাড়ে ৯টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এর সত্যতা নিশ্চিত করেছেন চকরিয়া পৌর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ওয়ালিদ মিল্টন।

চকরিয়া মালুমঘাট হাইওয়ে পুলিশের পরিদর্শক আলমগীর হোসেন জানান, মালুমঘাট ছগিরশাহকাটা এলাকায় বিপরীত দিকে থেকে আসা মোটরসাইকেলের সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে একজন প্রাণ হারায়। রাতে চট্টগ্রামে চিকিৎসাধীন অবস্থায় প্রাণ হারায় আরেকজন। পাজারো গাড়িটি জব্দ করা হলেও তার চালক পালিয়ে গেছে বলে জানান পুলিশের এই পরিদর্শক।

এ বিষয়ে জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও চকরিয়া পৌর আওয়ামী লীগের সভাপতি জাহেদুল ইসলাম লিটু বলেন-মোটরসাইকেলটি বেপরোয়া গতিতে চলার কারণে কণ্ট্রোল করতে না পারায় এ ঘটনা ঘটে। এতে নিহত সবুজ ও আহত আরাফাত ছাত্রলীগের নেতা বলে নিশ্চিত করেন তিনি।