আ.লীগ নেতার গাড়িতে হামলা, এমপির ১৫ অনুসারী কারাগারে

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৩:৩৪ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৩, ২০১৮ | আপডেট: ৩:৩৪:অপরাহ্ণ, সেপ্টেম্বর ৩, ২০১৮
প্রতীকী ছবি।

বরগুনা-১ আসনে আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী ও আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-কমিটির কৃষিবিষয়ক সহ-সম্পাদক মো. মশিউর রহমান সিহাবের গাড়িতে হামলা ঘটনায় করা মামলায় ১৫ জনকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

সোমবার দুপুরে বরগুনার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক জাহিদুল ইসলাম এ নির্দেশ দেন। কারাগারে যাওয়া ১৫ জনই বরগুনা জেলা আওয়ামী লীগের সভাপতি ও বরগুনা-১ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট ধীরেন্দ্র দেবনাথ শম্ভুর অনুসারী বলে জানিয়েছেন আওয়ামী লীগ নেতা মশিউর রহমান সিহাব।

কারাগারে যাওয়া ব্যক্তিরা হলেন- এমপির অনুসারী সাদ্দাম বেপারী, মো. রাসেল তালুকদার, মো. সাদেক রুবেল, মো. ইউসুফ, কাওসার, ইমাম, ওলি, মাইনুল, জিয়া, রিয়াজ, শাকিল, বেল্লাল, প্রিন্স হাওলাদার, নাঈম ইসলাম ও আলাল।

মামলা সূত্রে জানা যায়, মশিউর রহমান সিহাব ২০১৭ সালের ৪ সেপ্টেম্বর বরগুনার তালতলী উপজেলার সাধারণ মানুষ, স্থানীয় আওয়ামী লীগ ও এর অঙ্গ-সংগঠনের নেতাকর্মীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করতে যান।

শুভেচ্ছা বিনিময় শেষে ফেরার পথে তালতলী সদর রোডে মশিউর রহমান সিহাবের গাড়িতে হামলা চালিয়ে চাঁদা দাবি করেন অভিযুক্তরা। চাঁদা না দিলে তার গাড়ি ভাঙচুর করে তারা।

এ ঘটনার পরদিন ৫ সেপ্টেম্বর চাঁদা দাবি ও গাড়ি ভাঙচুরের অভিযোগে তালতলী থানায় দ্রুত বিচার আইনে একটি মামলা করেন আওয়ামী লীগ নেতা মশিউর রহমান সিহাব।