ইউটিউব চ্যানেলে আনসাবস্ক্রাইবে শীর্ষে সালমান মুক্তাদির

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৩:০৬ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১১, ২০১৯ | আপডেট: ১:২৩:পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ১২, ২০১৯

প্রতি সেকেন্ডে কমছে দেশের জনপ্রিয় ইউটিউব তারকা সালমান মুক্তাদিরের ইউটিউব চ্যানেল ‘সালমান দ্যা ব্রাউনফিস’ সাবস্ক্রাইবের সংখ্যা। কয়েকদিন আগেও তার চ্যানেলের সাবস্ক্রাইবের সংখ্যা ১২ লাখেরও বেশি থাকলে বর্তমানে তা নেমে এসেছে ১১ লাখের নিচে।

সর্বশেষ, সোমবার দুপুর ২টা পর্যন্ত তার চ্যানেলের সাবস্ক্রাইবের সংখ্যা ১০ লাখ ৯৭ হাজার ৬৬৭ জন। গত ৭ দিনে বিশ্বে ইউটিউব চ্যানেলে আনসাবস্ক্রাইবের দিক থেকে সালমান মুক্তাদিরের ইউটিউব চ্যানেল ‘সালমান দ্যা ব্রাউনফিস’ শীর্ষে রয়েছে।

www.socialblade.com-এর জরিপে সেটা উঠে এসেছে। তাদের জরিপ অনুযায়ী, গত এক সপ্তাহে সালমানের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইবের সংখ্যা কমছে এক লাখ ১৩ হাজার ৩৩৬ জন।

জানা গেছে, আগামী ১৪ ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসা দিবসকে সামনে রেখে সালমান মুক্তাদির ‘অভদ্র প্রেম’ শিরোনামের একটি গানের মিউজিক ভিডিওতে মডেল হয়েছেন। গত ৬ ফেব্রুয়ারি তার ইউটিউব চ্যানেল ‘সালমান দ্য ব্রাউন ফিশ’ সেটির একটি ভিডিও টিজার প্রকাশ করা হয়।

এরপর সালমান মুক্তাদিরের বিরুদ্ধে অশ্লীলতার অভিযোগ তুলেছেন দর্শকরা। এই সমালোচনায় বাড়তি মাত্রা যোগ করেন বাংলাদেশের আরেক ইউটিউবার তাহসিন এন রাকিব (তাহসিনেশন)।

গত ৭ ফেব্রুয়ারি তাহসিনেশন তার ফেসবুক পাতায় এটি নিয়ে একটি পোস্ট করেন। জানান, ৫ লক্ষ মন্তব্য হলে এটি নিয়ে রোস্টিং ভিডিও করার কথা বলেন। কিন্তু মাত্র ৮ ঘণ্টায় ৫ লক্ষের বেশি মন্তব্য পড়ে তার পোস্টে। তাই শুক্রবার রাতে তাহসিনেশন ইউটিউব চ্যানেলে একটি রোস্টিং ভিডিও আপলোড করা হয়।

রোস্টিং ভিডিওতে তাহসিন এন রাকিব ভিউয়ারদেরকে ‘সালমান দ্যা ব্রাউনফিস চ্যানেলে আনসাবস্ক্রাইব করার কথা বলেন। এমন ভিডিও পোষ্ট করার পর থেকেই সালমান মুক্তাদিরের চ্যানেলে আনসাবক্রাইব করার ধুম পড়ে যায়।

জানা যায়, ঐ ভিডিও আপলোড করার পর রাতেই সালমান মুক্তাদিরের চ্যানেলকে ৪৭ হাজার ১২ জন আনসাবক্রাইব করেছেন। এখন পর্যন্ত চ্যানেলটিতে আনসাবক্রাইব করার ঝড় চলছে। এই প্রতিবেদন লেখা পর্যন্ত চ্যানেলটিতে লাখের বেশি ফলোয়ার আনসাবক্রাইব করেছেন।

এদিকে, দর্শকের সমালোচনার মুখেও ৯ ফেব্রুয়ারি ‘অভদ্র প্রেম’ শিরোনামের গানটির অফিসিয়াল ভার্সনটি সালমানের ইউটিউব চ্যানেল প্রকাশ করা হয়েছে।